BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ব্যাড নয় এবার ‘গুড মহারাজা’ সঞ্জয় দত্ত, প্রকাশ্যে প্রথম ঝলক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 31, 2017 3:11 pm|    Updated: October 1, 2019 4:30 pm

First look of The Good Maharaja starring Sanjay Dutt out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর আগে থেকেই ছিল। এতদিনে সিলমোহর পড়ল। জানা গেল, পরিচালক উমঙ্গ কুমারের সঙ্গেই ফের জুটি বাঁধছেন সঞ্জয় দত্ত। এবার দর্শকের দরবারে পিরিয়ড ড্রামা নিয়ে আসছেন এই পরিচালক-অভিনেতা জুটি। মহারাজা জাম সাহেব শ্রী দিগ্বিজয় সিংজি রণজিৎ সিংজির চরিত্র ফুটিয়ে তুলবেন সঞ্জয় দত্ত। অর্থাৎ বলিউডের বায়োপিকের তালিকায় এবার শামিল হলেন তিনিও। সামনে এল তারই ফার্স্টলুক।

sanjay-malang-maharaja-three-upcoming-films-bhoomi_eefc613a-8e10-11e7-b1bc-83ce932a2009

পরাধীন ভারতে ব্রিটিশ সেনার উচ্চপদস্থ আধিকারিক ছিলেন নওয়ানগরের মহারাজা। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় যিনি কয়েকশো পোলিশ উদ্বাস্তুকে আশ্রয় দিয়েছিলেন নিজের উদ্যোগে। শোনা গিয়েছে, এমন একজন ঐতিহাসিক চরিত্রকে তুলে ধরতে বেশ পরিশ্রম করতে হয়েছে পরিচালক উমঙ্গ কুমারকে। প্রায় একবছর ধরে প্রি-প্রোডাকশনের কাজ করেছেন তিনি। মহারাজার সম্পর্কে সমস্ত তথ্য সংগ্রহ করেছেন। এরপরই কাজ শুরু করেছেন। হ্যাঁ, সিনেমার খাতিরে চরিত্রে কিছু পরিবর্তন আনা হয়েছে। তবে কাহিনি যতটা সম্ভব বাস্তবসম্মতই রাখার চেষ্টা করেছেন বলেই জানিয়েছেন পরিচালক।

[বোল্ড অবতারে ‘জুলি ২’-এর টিজার মাতালেন দক্ষিণী সুন্দরী]

তবে ছবি নিয়েই ইতিমধ্যেই সৃষ্টি হয়েছে বিতর্ক। শোনা গিয়েছে, এ ছবির কাহিনির উপর নাকি নজর ছিল আশুতোষ গোয়াড়িকরের। কিন্তু আগেই কাহিনির স্বত্ত্ব নিয়ে নেন উমঙ্গ। ছবির জন্য পোল্যান্ড সরকারের সঙ্গে কথাবার্তাও সারা হয়ে গিয়েছে পরিচালকের। ইন্দো-পোলিশ প্রযোজনাতেই তৈরি হবে এই ছবি। ঐতিহাসিক চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে নাকি মুখিয়ে রয়েছেন সঞ্জুবাবা। আপাতত উমঙ্গেরই ‘ভূমি’র প্রচারে ব্যস্ত তিনি। ছবিতে তাঁর সঞ্জয়ের সঙ্গে রয়েছেন অদিতি রাও হায়দারি। সেপ্টেম্বর মাসের ২২ তারিখ মুক্তি পাবে ছবিটি। এরপরই ‘গুড মহারাজা’র ছবির প্রস্তুতি শুরু করে দেবেন সঞ্জয়।

[শাড়ির সঙ্গে লেদার বেল্ট! উদ্ভট ফ্যাশনে নেটদুনিয়ায় খোরাক শিল্পা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে