BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

শুভশ্রীর বিনুনি টানছেন ঋত্বিক! ‘পরিণীতা’র মোশন পোস্টারে জুটির খুনসুটি

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2019 6:57 pm|    Updated: June 25, 2019 6:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলছাত্রীর লুকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গোলাপি জামা। দুই বিনুনিতে ঝুলছে লাল ফিতে। মুখে তাঁর বালখিল্য হাসি। পুরোদস্তুর কিশোরী লুকে রাজ-ঘরনি। পাশে বই হাতে ঋত্বিক চক্রবর্তী। চোখে চশমা। মন দিয়ে বই পড়ছেন ঋত্বিক। খোলা জানলার বাইরে হাওড়া ব্রিজ। এভাবেই মুক্তি পেল রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘পরিণীতা’-র প্রথম মোশন পোস্টার। এই পোস্টারের শুরুতেই অবশ্য খাস কলকাতার চালচিত্র ফুটে উঠেছে। যেহেতু, ছবির প্রেক্ষাপট উত্তর কলকাতা।

[আরও পড়ুন: ফের শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে বড়পর্দায় নাইজেল, প্রকাশ্যে অভিনেতার ‘গোত্র’ লুক]

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ‘পরিণীতা’-র প্রথম পোস্টার। সিঁদুরের ছোয়ায় পুরোপুরি অন্য লুকে দেখা গিয়েছিল শুভশ্রী এবং ঋত্বিককে। শিক্ষক-ছাত্রীর নিখাদ প্রেমের গল্প। প্রেক্ষাপট উত্তর কলকাতা। প্রসঙ্গত, এই প্রথমবারের জন্য জুটি বাঁধলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। টলিপাড়ায় একদম আনকোরা একটা জুটি। যার সৌজন্যে রাজ চক্রবর্তী। নিজের প্রযোজনা সংস্থার তরফে এই প্রথম ছবি পরিচালনা করলেন রাজ। বিয়ের পর পরিচালক স্বামীর হাত ধরেই বড়পর্দায় ফিরলেন শুভশ্রী। সত্য ঘটনা অবলম্বনে লেখা হয়েছে ‘পরিণীতা’র গল্প। বেশ কাকতালীয়ভাবে পরিচালকের হাতে এসেছিল এই ছবির গল্পটা। ফেসবুকে আমরা প্রায়শই লেখালেখি দেখে থাকি। এরকমই একটা গল্প হঠাৎ একদিন ফেসবুকের পাতায় চোখে পড়ে যায় রাজের। ব্যস, সেই গল্পের ভিত্তিতেই গুছিয়ে চিত্রনাট্য বিন্যাস হয়। লিখেছেন অর্ণব এবং প্রিয়াঙ্কা। ‘পরিণীতা’ মুক্তি পাচ্ছে চলতি বছরের আগস্ট মাসে।

[আরও পড়ুন: নতুন রূপে ঋতুপর্ণা, শেখাবেন সুন্দর জীবনের সংজ্ঞা]

প্রসঙ্গত, ‘পরিণীতা’ নিয়ে জল্পনা বর্তমানে তুঙ্গে। কবে মুক্তি পাচ্ছে, কবেই বা আসছে ট্রেলার, যাবতীয় তথ্য জানতে মরিয়া দর্শকরা। তাই ভক্তদের কথা মাথায় রেখেই সেলেব দম্পতি এক অভিনব পরিকল্পনা করেছেন। সোমবার বিকেলে সেই অভিনব ভাবনা নিজেদের ফেসবুক পেজ থেকে লাইভ করেই প্রকাশ্য নিয়ে এলেন রাজ-শুভশ্রী। সন্ধান দিলেন তাঁদের যাবতীয় সিনেমার আপডেট এবার থেকে কোথায় পাওয়া যাবে। তাঁদের যাবতীয় আপডেটের সন্ধান দিতে এক নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন তাঁরা। চ্যানেলের নাম রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট। ‘পরিণীতা’ থেকে তাঁদের আসন্ন সিনেমা সমূহ, যাবতীয় আপডেট পেয়ে যাবেন এই চ্যানেলেই। শুধু সাবস্ক্রাইব করতে হবে। আগামী ৪ জুলাই এই ইউটিউব চ্যানেলেই মুক্তি পাবে ‘পরিণীতা’র টিজার।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement