৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিজিন ডিজিটাল ডেস্ক: পরের বছর মুক্তি পাচ্ছে ‘সত্যমেব জয়তে ২’। তবে এবার জন আব্রাহামের সঙ্গে ছবিতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে। দুর্গাপুজোর ঠিক আগে, অশুভ শক্তির বিনাশ করে যখন শুভ শক্তির আহ্বানের জন্য মাতৃ আরাধনার তোড়জোড় চলছে, তার মধ্যে মুক্তি পেল ‘সত্যমেব জয়তে ২’-এর পোস্টার।

চিত্র সমালোচক তরণ আদর্শ টুইটারে ছবির পোস্টার শেয়ার করেছেন। অভিনেতা জন আব্রাহাম ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমারও তাঁদের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছেন ফার্স্ট লুক। পোস্টারে জন আব্রাহাম ও দিব্যা খোসলা কুমারকে দেখা গিয়ছে। জনের শরীরে পুলিশের উর্দি। অভিনেতা তা চিরে দেখিয়েছেন ভারতের পতাকা। অন্যদিকে অভিনেত্রীর ওড়না ভারতের মানচিত্রকে ফুটিয়ে তুলেছে। বোঝাই যাচ্ছে, পুরদস্তুর দেশাত্মবোধক ও অ্যাকশন ছবি হতে চলেছে ‘সত্যমেব জয়তে ২’। ছবিটি পরিচালনা করেছেন মিলাপ মিলান জাভেরি। প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষণ কুমার, মনীষা আডবাণী, মধু ভোজওয়ানি এবং নিখিল আডবানী।

[ আরও পড়ুন: পুজোয় ‘পাসওয়ার্ড’ ও ‘সত্যান্বেষী ব্যোমকেশ’, জোড়া রিলিজ নিয়ে কী বললেন পরমব্রত? ]

গত বছর স্বাধীনতা দিবসের দিন মুক্তি পেয়েছিল ‘সত্যমেব জয়তে’। পরিচালক মিলাপ মিলান জাভেরির এই ছবিতে পুলিশি দুর্নীতির কথা তুলে ধরা হয়েছে। এই দুর্নীতির বিরুদ্ধেই রুখে দাঁড়ায় বীর প্রতাপ সিং (জন আব্রাহাম)। দুর্নীতির মিথ্যে অভিযোগে প্রাণ দিতে হয়েছিল তার বাবাকে। বীর বুঝতে পারে আইনের পথে চলে দুর্নীতি দমন সম্ভব নয়। তাই ঘুরপথে সমাজকে সাফ করতে চেষ্টা করে সে। ছবির গল্প ছিল আগাগোড়া দেশাত্মবোধক। এবারও যে সেই পথ থেকে সরছেন না নির্মাতারা, তা ছবির পোস্টারেই প্রমাণিত। পরের বছর ২ অক্টোবর মুক্তি পাবে ‘সত্যমেব জয়তে ২’।

[ আরও পড়ুন: ‘যোগ্য সম্মান পেলেন কই বাবা’, আক্ষেপ মহিষাসুরমর্দিনীর রচয়িতা বাণীকুমারের পুত্রের ]

কিছুদিন আগে ‘মোদি ঝড়’ নিয়ে বক্তব্য রাখায় খবরে এসেছিলেন জন আব্রাহাম। সম্প্রতি একটি বই প্রকাশ অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা। সেখানে নিজের রাজনৈতিক মত ব্যক্ত করেন জন। জানান, কেরল কেন এখনও ‘‌মোদী-ফায়েড’‌ হয়নি। জন বলেন, কেরল সত্যিই বামমনস্কদের রাজ্য। তাই এখানে মোদি-ঝড় ওঠেনি। কারণ, কেরলবাসী ‘মোদী-ফায়েড’ হওয়ার কোনও প্রয়োজনও অনুভব করেননি। বামপন্থা ও নরেন্দ্র মোদিকে নিয়ে করা তাঁরা এই বক্তব্যে ঝড় ওঠে নেটদুনিয়ায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং