Advertisement
Advertisement
তাপস পালের মৃত্যু

‘আমার স্বামীকে ওরা মেরেছে’, হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক তাপস পালের স্ত্রী

পুঙ্খানুপুঙ্খ বিবরণে কী বললেন নন্দিনী? জেনে নিন।

First time Tapal Pal's wife Nandini Pal opens up on her husband's death
Published by: Sandipta Bhanja
  • Posted:March 4, 2020 7:54 pm
  • Updated:March 4, 2020 7:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমার বিচার চাই। ওরা আমার স্বামীকে মেরে ফেলেছে”, মুম্বইয়ের বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পালের।

গত ১৮ ফেব্রুয়ারি মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাপস পাল। স্ত্রী নন্দিনী সেই সময়ে হাসপাতালেই ছিলেন অভিনেতার পাশে। গত ১ ফেব্রুয়ারিতে হাসপাতালে ভরতি হওয়া থেকে শুরু করে মৃত্যুর দিন অবধি যা যা ঘটেছে তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন নন্দিনী। হাসপাতালের গাফিলতিতেই তাপস পালের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তাঁর স্ত্রী।

Advertisement

“১ লা ফেব্রুয়ারি রাত ৯টায় নৈশভোজ সারার পর বমি হয় তাপস পালের। সাড়ে ৮টার সময় নৈশভোজে শুধু সেদ্ধ চিরে এবং সেদ্ধ ডিমের সাদা অংশ খেয়েছিলেন। ভেবেছিলাম অ্যাসিড হয়েছে, তাই অ্যান্টাসিড দিয়েছিলাম। কিন্তু তারপরও বারবার বমি হওয়ায় বান্দ্রার এক হাসপাতালে নিয়ে ছুটলাম। ততক্ষণে তাপসের শ্বাসকষ্ট শুরু হয়ে গিয়েছে। আমি ডাক্তারদের সঙ্গে কথা বলার জন্য হন্যে হয়ে গিয়েছিলাম, কিন্তু কোনও নার্স বা কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি। উপরন্তু নির্ধারিত টাকা জমা না দেওয়া অবধি কিংবা হাসপাতালে ভরতি করার ফর্ম ফিলআপ না করা পর্যন্ত কারও সঙ্গে কথাও বলতে দেওয়া হয়নি আমাকে। পরে আমার স্বামীকে আইসিসিইউতে ভরতি করা হয়। আমাকে ডাকা হলেও ডাক্তার আমার কোনও কথা শোনেননি। বারবার তাপস পালের শারীরিক অবস্থার কথা বলার চেষ্টা করলেও আমার কথা শুনতে চায়নি” বিস্ফোরক অভিযোগ তাপস পালের স্ত্রী নন্দিনীর।

Advertisement

[আরও পড়ুন: ‘মৃতরা টুপিওয়ালা না কপালে তিলক কাটা?’ দিল্লি ইস্যুতে প্রশ্ন সুশান্ত সিংয়ের ]

হাসপাতালে যে কয়দিন ভরতি ছিলেন তাপস পাল, সেই কদিন তাঁকে যথাযথ চিকিৎসা তো দূরের কথা, এমনকী ক্যাথিটার পরিবর্তন না করার মতোও অভিযোগ তুলেছেন নন্দিনী পাল। যাবতীয় অভিযোগ তুলে একটি ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিলেন নন্দিনী।

নন্দিনীর প্রোফাইল থেকে সেই পোস্ট-

[আরও পড়ুন: ‘মৃতরা টুপিওয়ালা না কপালে তিলক কাটা?’ দিল্লি ইস্যুতে প্রশ্ন সুশান্ত সিংয়ের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ