BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্ধুত্বের বিশেষ দিনে প্রকাশ্যে এল ‘প্রজাপতি বিস্কুট’-এর ফার্স্টলুক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 6, 2017 3:05 pm|    Updated: August 6, 2021 5:43 pm

Firstlook poster of 'Projapoti Biskut' released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদীর ধারে একটা ছোট্ট ঘর, ঘরের পাশে শ্যাওলা রাঙানো একটি নৌকো, আর সঙ্গে ভালবাসার মানুষটা। এর চেয়ে রোম্যান্টিক আর কীই বা হতে পারে। তবে ভালবাসার মানুষটা কাছে থাকলেও সবসময় তাঁকে জানানো হয় না আমরা তাঁকে কতটা ভালবাসি। সেরকমই হাল অন্তর ও শাওনের। ভাবছেন তো এরা কারা? কীই বা তাঁদের গল্প। এই সব প্রশ্নের উত্তর রয়েছে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কাছে। অন্তর আর শাওনের প্রেম কাহিনি নিয়ে তাঁর নয়া ছবি ‘প্রজাপতি বিস্কুট’এর চিত্রনাট্য। রবিবার বন্ধুত্বের বিশেষ দিনে প্রকাশিত হল ছবির প্রথম পোস্টার। পোস্টারে শাওন আর অন্তরের সঙ্গে রয়েছে কাত্তিক ঠাকুর। তাঁর জাদু বলেই নয়া জাল বুনবে শাওন অন্তরের প্রেম।

[বউয়ের খোঁটার হাত থেকে জাতীয় পুরস্কারই বাঁচাল অক্ষয়কে!]

পোস্টারের পাশাপাশি মুক্তি পেল টিজারও। কবি মৃদুল দাশগুপ্তের ‘বিবাহ প্রস্তাব’কে সঙ্গী করেই নিজের দ্বিতীয় ছবির সফর শুরু করলেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। পড়ন্ত বিকেল যেন নতুন সকালের আভাস দিল। বৃষ্টিস্নাত সকাল থেকে প্রজাপতির উড়ে যাওয়া যেন অন্যগল্প বলে চলে কয়েক সেকেন্ডের টিজারে।

[সাংবাদিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ দায়ের করলেন পহেলাজ নিহালানি]

 

বেশ কযেকটি ছবির সাফল্যের পর এই ছবিটি প্রযোজনা করছেন নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং অতনু রায়চৌধুরী। ছবিটিতে অভিনয় করেছেন আদিত্য সেনগুপ্ত, ঈশা সাহা, অপরাজিতা আঢ্য, খেয়া চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শান্তিলাল মুখোপাধ্যায়। ছবির সংগীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র। ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘প্রজাপতি বিস্কুট’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে