BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

DVC ব্যারেজে জল ছাড়ায় ঘাটালে বন্যা পরিস্থিতি, অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেবের

Published by: Suparna Majumder |    Posted: June 18, 2021 2:59 pm|    Updated: June 18, 2021 5:34 pm

Ghatal fears severe flooding as DVC releases water, MP Dev urges people not to panic | Sangbad Pratidin

শ্রীকান্ত পাত্র: টানা বৃষ্টিতে বিপর্যস্ত ঘাটাল। একদিকে বাঁকুড়া-পুরুলিয়ার উঁচু এলাকা থেকে জলের স্রোত আসছে, অন্যদিকে DVC ব্যারেজ থেকে জল ছাড়া হয়েছে। যার ফলে নদীর বাঁধ উপছে জল ঢুকে পড়েছে বিভিন্ন জায়গায়। তৈরি হয়েছে বন্যা পরিস্থিতিতে। সমস্ত বিষয়ের উপর নজর রাখছেন সাংসদ দেব (MP Dev)। ঘাটালবাসীকে অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ তাঁর।

শুক্রবার ফেসবুকে দেব জানান, ডিভিসি ব্যারেজ থেকে জল ছাড়ার জন্য মনসুকা এবং ঘাটাল পৌরসভার ১, ২, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২ নম্বর ওয়ার্ডে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। পুরো বিষয়টির খেয়াল রাখার জন্য তাঁর প্রতিনিধিরা সেখানে রয়েছেন। দেব নিজেও সমস্ত কিছুর উপর নজর রাখছেন বলে জানান। এরপরই তারকা সাংসদ লেখেন, “প্রশাসনের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতার ফলে পরিস্থিতি এই মুহূর্তে আমাদের অনুকূলে আছে| অযথা আতঙ্কিত হবেন না, সকলে সুস্থ ও সুরক্ষিত থাকুন।”

Dev Facebook post

[আরও পড়ুন: যৌনকর্মীদের দশভুজার সঙ্গে তুলনা, সোনাগাছিতে ত্রাণ দিতে গিয়ে ভিন্ন অভিজ্ঞতা ভাস্বরের]

ঘাটালের সবক’টি নদীতে জল বাড়ছে। জলের তোড়ে ইতিমধ্যেই বেশ কয়েকটি বাঁশের সাঁকো ভেঙে গিয়ে কয়েকটি এলাকার যোগযোগ ব্যবস্থা বিপর্যস্ত হয়েছে। অনেকের বাড়ির একতলায় জল ঢুকে গিয়েছে। বৃষ্টির মধ্যে ছাদের উপরেই ঠাঁই নিতে হয়েছে তাঁদের।

ইতিমধ্যেই জেলার পরিস্থিতি নিয়ে সমস্ত আধিকারিকদের সঙ্গে আলোচনা করেছেন মহকুমা শাসক শৌভিক চট্টোপাধ্যায়। সাংসদ দেবও পাশে থাকার আশ্বাস দিয়েছেন। নিজের কেন্দ্রের প্রতিটি বিষয় খেয়াল রাখেন দেব। করোনা (Corona Virus) কালে কমিউনিটি কিচেন, সেফ হোম চালু করেছেন। নিজের অফিসকেও সেফ হোমে রূপান্তরিত করেছেন দেব। কিছুদিন আগে কোভিডের কারণে মৃতদের জন্য আলাদা শ্মশান তৈরির উদ্যোগও নিয়েছেন। আবার ঘূর্ণিঝড় যশ বা ইয়াস (Yaas Cyclone) আসার সময়ও কন্ট্রোল রুমের মাধ্যমে সমস্ত পরিস্থিতির খেয়াল রেখেছিলেন দেব। এবার তৎপর তারকা সাংসদ।

[আরও পড়ুন: ‘টানা বৃষ্টিতে পর্ণশ্রী হয়েছে ভেনিস, কাজপাগল মানুষরা সব ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement