২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথম সপ্তাহেই ২ কোটি টাকার বেশি আয়! বক্স অফিসে ‘গোলন্দাজ’ দেবের বাজিমাত

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2021 3:52 pm|    Updated: October 17, 2021 3:52 pm

Golondaaj becomes the first film in Eastern India to earn 2CR plus at the box office in just 7 days | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সপ্তাহেই বক্স অফিসে বাজিমাত ‘গোলন্দাজ’-এর (Golondaaj Movie)।  অতিমারী পরিস্থিতিতে সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি রয়েছে। এমন অবস্থাতেও প্রথম সাত দিনে ২ কোটির বেশি ব্যবসা করেছে বাংলার এই বায়োগ্রাফিক্যাল পিরিয়ড ড্রামা। ছবির সাফল্যে আপ্লুত অভিনেতা দেব (Dev) এবং পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee)।

New Bengali movie Golondaaj

করোনার (Coronavirus) কারণে বহু দিন সিনেমা হলের দরজা বন্ধ ছিল। পরবর্তীকালে সিনেমা হল খুললেও তাতে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। নাম মাত্র দর্শকই আসছিলেন প্রেক্ষাগৃহে। দর্শকের অভাবে অনেক শো বন্ধও রাখতে হয়েছে। এমন পরিস্থিতিতে এবারের পুজোয় আধডজনের বেশি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।  তার মধ্যে অন্যতম ‘গোলন্দাজ’।  মনে করা হচ্ছে, পূর্ব ভারতে ‘গোলন্দাজ’-ই প্রথম সিনেমা যা মুক্তির পর প্রথম সপ্তাহে ২ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। 

Golondaaj Earning
টুইটারে দেবের আপলোড করা হাউসফুল স্টার থিয়েটারের ছবি

[আরও পড়ুন: মহাকাশে সিনেমার শুটিং করতে গিয়ে মহাবিপত্তি! একটুর জন্য প্রাণে বাঁচলেন কলাকুশলীরা]

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেবকে দেখতে অনেকেই আগ্রহী ছিলেন, তাই পুজোর ফাঁকে অনেকেই সিনেমা হলে গিয়েছেন। ফল, একের পর এক শো হাউসফুল। টুইট করে সেই সুখবর আগেই দিয়েছিলেন দেব। প্রথম সপ্তাহেই ছবি ২ কোটির বেশি ব্যবসা করায় খুশি তারকা। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “মানুষ সিনেমা হলে গিয়ে সিনেমা দেখছেন এটাই সবচেয়ে বেশি আনন্দের।  অতিমারী পরিস্থিতিতে গত দু’বছর মানুষকে সিনেমা হলমুখী করার কাজটা অত্যন্ত কঠিন ছিল, আর টিম হিসেবে আমরা সেই কাজটি করতে পেরেছি। পরপর শো হাউসফুল, এটা দারুণ ব্যাপার। আশা করছি এটা অন্যান্য সিনেমার ক্ষেত্রেও হবে। ঠিক যেমনটা অতিমারী পরিস্থিতির আগে হত।”

Dev in Golondaaj
দেবের টুইটার প্রোফাইল থেকে সংগৃহীত

এ বিষয়ে কথা বলতে গিয়ে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের পরিশ্রম সার্থক হয়েছে। আমি অত্যন্ত খুশি যে বাংলার দর্শককে এমন একটি সিনেমা উপহার হিসেবে দিতে পারলাম।  বাঙালি দর্শকদের কাছে আমি কৃতজ্ঞও যে তাঁরা গোলন্দাজকে এত ভালবাসা দিয়েছেন।”  

Dev and Dhrubo
ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক থেকে সংগৃহীত

[আরও পড়ুন: Durga Puja 2021: বিয়ে হয়ে গিয়েছে? দশমীতে সিঁদুর খেলায় কটাক্ষ রাইমা-সোহিনী-তনুশ্রীকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে