BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Durga Puja 2021: বিয়ে হয়ে গিয়েছে? দশমীতে সিঁদুর খেলায় কটাক্ষ রাইমা-সোহিনী-তনুশ্রীকে

Published by: Sulaya Singha |    Posted: October 17, 2021 1:01 pm|    Updated: October 17, 2021 1:01 pm

Raima, Tanusree, Sohini got trolled for sindur khela | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজয়া দশমী মানেই উমার কৈলাসে ফেরার পালা। বিদায় লগ্নে দেবীকে বরণ করে সিঁদুরখেলায় (Sindur Khela) মেতে ওঠেন এয়োতিরা। বাদ যায় না কচিকাঁচারাও। বাঙালির শ্রেষ্ঠ উৎসবে (Durga Puja 2021) দশমীর এ ছবি দেখতেই অভ্যস্ত সকলে। কিন্তু সিঁদুর খেলে তীব্র কটাক্ষের শিকার হলেন টলিপাড়ার তিন অভিনেত্রী রাইমা সেন, সোহিনী সরকার এবং তনুশ্রী চক্রবর্তী।

raima

প্রতি বছরের মতো এবারও বাংলা ছবির সেলেবরা সিঁদুরখেলায় শামিল হয়েছিলেন। কেউ বাড়ির পুজোয় তো বারোয়ারি পুজোয় সিঁদুর খেলেছেন। সেই তালিকায় ছিলেন রাইমা (Raima Sen), সোহিনীরাও। আনন্দের মুহূর্তের সেই ছবিও সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। আর তাতেই ট্রোলড হলেন তাঁরা। অনেকেই প্রশ্ন তুলেছেন, অবিবাহিত হয়েও কেন সিঁথিতে সিঁদুর পরেছেন তনুশ্রী, রাইমা, সোহিনী? তবে কি তাঁরা বিবাহিত? আবার নেটিজেনদের একাংশের অভিযোগ, সিঁদুর নিয়ে ছিনিমিনি খেলছেন এই অভিনেত্রীরা। ইচ্ছা করলেই সিঁথিতে সিঁদুর পরা যায় না।

[আরও পড়ুন: টলিউডের পর এবার বলিউডে পা, বিশাল ভরদ্বাজের ছবিতে বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন]

sindur khela

বিজয়া দশমীতে লাল শাড়িতে মোহময়ী হয়ে উঠেছিলেন তনুশ্রী। মাকে বরণ করে সিঁদুরখেলায় মেতে ওঠেন তিনি। সঙ্গী ছিলেন রাইমা ও সোহিনীও। ছিলেন অভিনেত্রী মুনমুন সেন, জুন মালিয়া, ছোটপর্দার জনপ্রিয় মুখ রণিতা দাসও। লাল পাড় সাদা শাড়িতে সেজেছিলেন রাইমা। সোহিনীর দশমীর সাজ হলুদ পাড়ের লাল শাড়ি। গাল ভরতি সিঁদুর মেখে তাঁদের। তবে গালের সঙ্গে তাঁদের সিঁথিতেও সিঁদুর দেখা যায়। আর সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দানা বাঁধে বিতর্ক।

tanusree

এক নেটিজেন লেখেন, সিঁদুর কি এমনি এমনি পরা যায়! কারও বক্তব্য,’এতদিন তো জানতাম যে সোহিনী, রাইমারা অবিবাহিত। তাহলে তাঁরা কি বিবাহিত?’ যদিও এসব সমালোচনা গায়ে মাখতে নারাজ নায়িকারা। পুজোর আনন্দ চেটেপুটেই উপভোগ করলেন তাঁরা।

[আরও পড়ুন: মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনে রাজ-শিল্পার নামে এফআইআর শার্লিন চোপড়ার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে