BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরুষ্কার সন্তান হলেই রেহাই পাবে তৈমুর, বিরাট-অনুষ্কা শুনছেন কি শর্মিলার কথা?

Published by: Sandipta Bhanja |    Posted: December 14, 2019 9:04 pm|    Updated: December 14, 2019 9:04 pm

Granny Sharmila hopes paps will spare Taimur when Virushka have child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পতৌদি পরিবারের ‘সিনিয়র মোস্ট’ সদস্য শর্মিলা ঠাকুর। বলছেন, বিরাট-অনুষ্কার সন্তান এলেই একমাত্র রেহাই পাবে তৈমুর! হঠাৎ এমন কেন বললেন শর্মিলা ঠাকুর? তাহলে কি আর পাঁচজন গুরুজনের মতো শর্মিলাও চাইছেন অনুষ্কার কোল আলো করে এবার একটা সন্তান আসুক? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

মা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং বাবা সইফ আলি খানের মতোই তৈমুরকে নিয়ে বড্ড পজেসিভ ঠাকুমা শর্মিলা। তাই তাঁর দুষ্টু-মিষ্টি নাতিকে দেখলেই পাপারাজিদের যে ক্যামেরার ঝলসানি, তা মোটেই পছন্দ নয় তাঁর। পতৌদিরা এর আগেও অনেকবার অনুরোধ করেছেন তৈমুরের ছবি না তুলতে। যদিও সেকথায় বিন্দুমাত্র কর্ণপাত করেনি পাপারাজিরা। সইফ-করিনার সন্তানকে বাগে পেলেই ঝপাঝপ পড়েছে ক্যামেরার শাটার। আর ছোট্ট তৈমুরকে নিয়ে মিডিয়ার এত বাড়াবাড়ি মোটেই পছ্ন্দ করেন না ঠাকুমা শর্মিলা। তাই তাঁর বক্তব্য, এবার বোধহয় ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি তথা জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সন্তান হলেই তৈমুরের ওপর থেকে মিডিয়ার লেন্সের তাক সরবে। সম্প্রতি, বউমা করিনা কাপুর খানের রেডিও চ্যাট শোয়ে এসে সেকথা বলেন শর্মিলা ঠাকুর।  

TAIMUR

[আরও পড়ুন: প্রতিবাদ হোক, কিন্তু গণতান্ত্রিক পদ্ধতিতে, শান্তির বার্তা বাংলার বিদ্বজ্জনদের ]

ঠিক কী বলেছিলেন শর্মিলা? “ছোট থেকেই ক্যামেরার নজরে তৈমুর আলি খান৷ অনেক চেষ্টা করেও তাঁর ওপর থেকে পাপারাজির নজর সরানো যায়নি৷ আর এক্ষেত্রে পতৌদি পরিবার কিছু করতেও পারবে না৷ পাপারাজির পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তৈমুর ভীষণ জনপ্রিয়। নেটিজেনরা যেন সদা সজাগ তৈমুরের বিষয়ে৷ তাছাড়া সেলেব-সন্তানদের নিয়ে তো মিডিয়ার একটা আলাদা উৎসাহ থাকেই। সে জায়গায় তৈমুর বেশিই জনপ্রিয়। অতঃপর আগামী দিনে যখন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সন্তান হবে৷ তখন হয়তো কিছুটা হলেও তৈমুরের ওপর থেকে নজর সরবে ক্যামেরার৷ আর তখনই তৈমুর এসব থেকে মুক্তি পাবে”, করিনার শোয়ে এমনই মত পোষণ করেন শর্মিলা ঠাকুর। শুনছেন কি বিরুষ্কা?

[আরও পড়ুন: সিক্যুয়েলে রহস্য আরও জটিল, ‘দ্বিতীয় পুরুষ’-এর টিজারেই চড়ল উন্মাদনার পারদ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে