BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া, অনলাইনে মুক্তি পাচ্ছে জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’

Published by: Bishakha Pal |    Posted: June 9, 2020 1:23 pm|    Updated: June 9, 2020 7:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বন্ধ সমস্ত সিনেমাহল। অনেক ছবির প্রযোজকরা তাই ডিজিটালি ছবি রিলিজের দিকে জোর দিয়েছেন। হটস্টারে মুক্তি পাওয়ার কথা অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’। এবার জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ও মুক্তি পাবে অনলাইনে। এই নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নির্মাতারা। মঙ্গলবার নেটফ্লিক্সের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশ করা হয়েছে।

নেটফ্লিক্স একটি ভিডিও পোস্ট করে লিখেছে, “প্লেন ছেলে ওড়াক বা মেয়ে, তাকে পাইলটই বলা হয়। শীঘ্রই আসছে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল’।

শরণ শর্মা পরিচালিত এই ছবিটি ভারতীয় বিমান বাহিনীর পাইলট গুঞ্জন সাক্সেনার জীবন নিয়ে তৈরি। শ্রীবিদ্যার রাজন ও তিনি প্রথম ভারতীয় মহিলা পাইলট যাঁরা যুদ্ধবিমান চালিয়েছিলেন। ১৯৯৯ সালে কারগিল যুদ্ধের সময় গুঞ্জন সৈন্যদের উদ্ধার করেন। ১৯৯৯ সালে কারগিলের যুদ্ধক্ষেত্রে আহত জওয়ানদের কাছে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনা ছিলেন ভগবানের দূতের মতো। যুদ্ধের সময় সাহসের জন্য তিনি শৌর্য বীর পুরস্কারে ভূষিত হন। সেই বীরাঙ্গনার বায়োপিক ‘দ্য কারগিল গার্ল’। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশনস এবং জি স্টুডিওজ। ছবিতে গুঞ্জনের বাবার চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠি এবং ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন অঙ্গদ বেদী।

‘গুঞ্জন সাক্সেনা’ ছাড়াও ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চনের ছবি ‘গুলাবো সিতাবো’। এ মাসেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি। এছাড়া বিদ্যা বালান অভিনীত শকুন্তলা দেবীর বায়োপিকও অনলাইনে মুক্তি পাবে। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ সম্ভবত হটস্টারে মুক্তি পেতে চলেছে। তবে ‘সূর্যবংশী’, ‘৮৩’ ও ‘রাধে’- এই তিনটি হাই বাজেটের ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে কিনা তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement