BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

কঙ্গনার মানালির বাড়ির সামনে চলল গুলি, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Published by: Sayani Sen |    Posted: August 1, 2020 10:02 pm|    Updated: August 1, 2020 10:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে নেপোটিজম, স্বজনপোষণ এই সমস্ত অভিযোগে সরগরম বলিউডের অন্দরমহল। সবচেয়ে বেশি এই সব ইস্যুতে সুর চড়িয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবে তাঁর জোরালো সওয়ালকে বলিউডের একটা বিরাট অংশ সমর্থন করেনি। এই পরিস্থিতিতে নিজের ঝুলন্ত দেহ উদ্ধারের সম্ভাবনার কথাও বলেছেন অভিনেত্রী। তবে তা যে আত্মহত্যা হবে না, সেকথাও জানিয়েছেন ‘কুইন’। তারই মাঝে নয়া বিড়ম্বনা। এবার অভিনেত্রীর মানালির বাড়ির সামনেই চলল গুলি। থানায় অভিযোগ দায়েরের পরই বাড়ল নিরাপত্তা।

কঙ্গনা বলেন, “শুক্রবার রাত ঠিক সাড়ে এগারোটা নাগাদ আমি শোওয়ার ঘরে ছিলাম। তিনতলা বাড়ির বাইরে আচমকা একটা শব্দ পাই। প্রথমে মনে করি বাজি ফাটছে। মানালিতে এখন কোনও পর্যটক নেই। তাই বাজি ফাটার কথাও নয়। তারপর আরেকটা শব্দ পাই। তখনই বুঝতে পারি এটা গুলির শব্দ। তড়িঘড়ি নিরাপত্তারক্ষীর কাছে যাই। তিনি জানান কোনও শিশু হয়তো এ কাজ করেছে। কিন্তু আমরা পাঁচজন বুঝতে পারি এটা গুলির শব্দ। নিরাপত্তারক্ষী হয়তো কোনও কারণে তা বুঝতে পারেননি।”

[আরও পড়ুন: ফিল্ম রিভিউ: এই পাঁচটি কারণে দেখতেই হবে নওয়াজউদ্দিনের ‘রাত আকেলি হ্যায়’]

নিরাপত্তার স্বার্থে কুল্লু থানায় অভিযোগ জানানো হয়। ডিএসপি পদমর্যাদা এক আধিকারিকের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী তাঁর বাড়িতে যায়। তবে তদন্তকারীদের সন্দেহজনক কিছুই নজরে আসেনি। শুক্রবার রাতে এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছে পুলিশ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর বাড়িতে নিরাপত্তার স্বার্থে সব সময়ের জন্য পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর দপ্তরেও পাঠানো হয়েছে রিপোর্ট।

কে বা কারা অভিনেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি চালাল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। অভিনেত্রীর অনুমান, সুশান্তের মৃত্যুর পর সরব হওয়ার জেরে তাঁকে কেউ ভয় পাওয়ানোর জন্য এ কাজ করেছে।

[আরও পড়ুন: মিটারে কোনও গন্ডগোল নেই! আশা ভোঁসলের বাংলোর বিদ্যুৎ বিল এল ২ লক্ষ টাকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement