BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

মিটারে কোনও গন্ডগোল নেই! আশা ভোঁসলের বাংলোর বিদ্যুৎ বিল এল ২ লক্ষ টাকা

Published by: Sandipta Bhanja |    Posted: August 1, 2020 6:40 pm|    Updated: August 1, 2020 6:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুতের বিল বিভ্রাটের শিকার এবার খোদ আশা ভোঁসলে (Asha Bhosle)। কিংবদন্তী গায়িকার লোনাভলার বাংলোর ইলেকট্রিক বিল এসেছে ২ লক্ষ টাকা। বিদ্যুতের বিল এই মাসে কত এল, আর আগের মাসের কত এল? সেই হিসেব মধ্যবিত্তদের মোটামুটি মুখস্থই থাকে। কিন্তু বলিউড তারকাদের বিদ্যুৎ বিল নিয়ে যা হইচই শুরু হয়েছে, তা বোধহয় এই প্রথমবার! গত মাসেই তাপসী পান্নু, হুমা কুরেশি-সহ একাধিক তারকাদের চক্ষু চড়কগাছ হয়েছিল পাহাড় প্রমাণ বিল দেখে। এবার সেই তালিকায় যোগ হল আশা ভোঁসলের নামও। তবে এঁদের সকলের থেকে গায়িকার বিদ্যুতের বিল ছাপিয়ে গিয়েছে। ত্রিশ কিংবা পঞ্চাশ হাজার টাকা নয়! বিল এসেছে ২ লক্ষ টাকা।

বিভ্রান্তিকর এই বিদ্যুতের বিল নিয়ে এখনও অবধি কোনওরকম মুখ খোলেননি আশা ভোঁসলে। তবে জানা গিয়েছে, মে মাসে ওই বাংলোর ইলেকট্রিক বিল এসেছিল ৮,৮৫৫ টাকা এবং এপ্রিলে এসেছিল ৮,৯৯৬ টাকা। তা জুন মাসে বেড়ে দাঁড়িয়েছে ২ লক্ষ ৮৮ হাজার টাকা। তবে অবাক করার মতো ঘটনা, মিটারে নাকি কোনও ভুলই নেই। মিটার রিডিং ঠিকঠাকই নিচ্ছে।

[আরও পড়ুন: রিয়া চক্রবর্তীর জন্য বাঙালি মহিলাদের কেন কদর্য আক্রমণ? প্রতিবাদে সরব নুসরত]

এপ্রসঙ্গে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা মহাডিসকম-এর মুখপাত্র জানিয়েছেন, আমরা আশা ভোঁসলের পরিবারের তরফে অভিযোগ পেয়েছি। তারপরই বিদ্যুৎ সরবরাহকারী সংস্থার এক আধিকারিক তাঁর বাংলোয় গিয়ে মিটার দেখে আসেন। সেখানে তিনি পরীক্ষা করে দেখেছেন যে, মিটারে কোনও ভুল নেই। কারণ মিটারটি একেবারে ঠিকঠাক কাজ করছে। এছাড়া ওই বাংলো তো এতদিন বন্ধ ছিল না। কারণ, সেখানে শ্যুটিংয়ের কাজও হয়েছে বেশ কয়েকবার বলে জানিয়েছেন তিনি।

তবে এই অবশ্য প্রথম নয়। ২০১৬ সালেও বৈদ্যুতের বিল নিয়ে ফাঁপরে পড়েছিলেন এই কিংবদন্তী গায়িকা। রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা মহাডিসকম এর আগেও লোনাভলাতে আশা ভোঁসলের বন্ধ বাংলোর ইলেকট্রিক বিল পাঠিয়েছিল ৫০ হাজার টাকা। সেই বিলের কথা জানতে পেরেই আসরে নেমেছিলেন মহারাষ্ট্রের দায়িত্বে থাকা বিজেপি সভাপতি আশিষ শেলার। প্রথমবার তেমন একটা গুরুত্ব না দিলেও এবারের ইলেকট্রিক বিল দেখে চক্ষু চড়কগাছ কিংবদন্তী গায়িকার।

[আরও পড়ুন: ভারতীয় সেনা নিয়ে ইচ্ছেমতো সিনেমা বানানো যাবে না, লাগবে প্রতিরক্ষা মন্ত্রকের বিশেষ অনুমতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement