৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের ১০ বছর পর বাঙালি সাজে সাত পাকে বাঁধা পড়লেন দেবিনা-গুরমীত, পুজো দিলেন কালীঘাটেও

Published by: Akash Misra |    Posted: October 5, 2021 12:46 pm|    Updated: October 5, 2021 12:47 pm

Gurmeet Choudhary and Debina bonnerjee getting married in bengali style | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে ইচ্ছে ছিল ডেস্টিনেশন ওয়েডিং করার। তবে সেটা সম্ভব হয়নি। তাই ২০১১ সালে বাড়িতে আত্মীয়-পরিজনের সামনে আইনি বিয়েটা সেরে ফেলেছিলেন ধারাবাহিকের জনপ্রিয় জুটি দেবিনা বন্দ্য়োপাধ্য়ায় (Debina Bonnerjee) ও গুরমীত চৌধুরী (Gurmeet Choudhary)। তবে গুরমীত ও দেবিনা দু’জনেই মনে মনে একটি ইচ্ছে পুষে রেখেছিলেন। আর সেই ইচ্ছেপূরণ হল ১০ বছর পর। কলকাতায় এসে একেবারে বাঙালি মতে বিয়েটা সেরে ফেললেন দেবিনা-গুরমীত। মাথায় টোপর, ধুতি-পাঞ্জাবি পরে গুরমীত একেবারেই বাঙালি বর। অন্যদিকে লাল বেনারসিতে সাজলেন দেবিনা। বাঙালি রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়লেন টেলিভিশনের রাম-সীতা!

কয়েক দিন আগেই কলকাতায় এসেছিলেন দেবিনা ও গুরমীত। শোভাবাজারের মেয়ে দেবিনা। ছোট থেকে এখানেই বড় হওয়া। কাজের সূত্রে মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন। তবে কলকাতার সঙ্গে নাড়ির টান দেবিনার সব সময়। গত জামাইষষ্ঠীতেও কলকাতায় এসেছিলেন গুরমীত। দেবিনাকে সঙ্গে নিয়ে কলকাতাও ঘুরেছিলেন। ভাঁড়ের চা খেয়েছিলেন। রাস্তায় দাঁড়িয়ে ফুচকাও খেয়েছিলেন। আর এবার একেবারে বাঙালি পাত্র সেজে বিয়ে করলেন দেবিনাকে। গুরমীতকে নিয়ে কালীঘাটেও দেবীদর্শনে গিয়েছিলেন দেবিনা। 

[আরও পড়ুন: পুজোর সময় বাবার সঙ্গে বাংলাদেশে রুনা লায়লার বাড়ি, ছবি শেয়ার করে স্মৃতিতে ভাসলেন শ্রীলেখা]

ইনস্টাগ্রামে বাঙালি মতে বিয়ের ছবি পোস্ট করতেই অনুরাগীরা আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহকর্মীরাও। দেবিনা জানিয়েছেন, ‘আমি আর গুরমীত দু’ জনেই চেয়েছিলাম বাঙালি মতে বিয়ে করতে। আইনি বিয়ের ১০ বছর পর ফের এভাবে বিয়ে করাটা একেবারে আমাদের কাছে স্বপ্নপূরণ।’ ২০০৬ থেকে গুরমীত ও দেবিনার প্রেমপর্ব শুরু। বড় পর্দায়ও কাজ করেছেন গুরমিত। ধারাবাহিক এবং রিয়ালিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন এই তারকা দম্পতি।

[আরও পড়ুন: বীরেন্দ্রকৃষ্ণ ছেড়ে মহালয়ায় চণ্ডীপাঠে উত্তমকুমার, তীব্র প্রত্যাখ্যান জানিয়েছিল বাঙালি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement