৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজপ্রাসাদ থেকে রাজপথে! স্বনির্ভর হতে নেটফ্লিক্সের সঙ্গে ‘মেগা’ চুক্তি হ্যারি-মেগানের

Published by: Sandipta Bhanja |    Posted: September 4, 2020 11:47 am|    Updated: September 4, 2020 11:58 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানি এলিজাবেথের ছত্রছায়া থেকে বেরিয়ে এসে কী করবেন হ্যারি-মেগান? এযাবৎকাল অনেকেই সন্দিহান ছিলেন তা নিয়ে। ব্রিটেনের রাজপরিবারের সুযোগ-সুবিধে ছেড়ে সাধারণ মানুষের মতো জীবনযাপন করা তো আর চারটিখানি কথা নয়! হলিউডের ডাকসাইটে প্রযোজকের নতুন সিনেমায় নাকি মেগান মার্কেল অভিনয় করতে চলেছেন, সেকথাও শোনা গিয়েছিল। তবে এবার শোনা যাচ্ছে অন্য খবর। আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের (Netflix) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই রাজদম্পতি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, মেগান-হ্যারি (Prince Harry and Meghan Markel) সম্প্রতি বড়সড় চুক্তি স্বাক্ষর করেছেন সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে। নেটফ্লিক্সের সঙ্গে বেশ কয়েক বছরের চুক্তি হয়েছে তাঁদের। সম্প্রতি একটি বিবৃতি জারি করে দম্পতি জানিয়ে দিয়েছেন যে, ভাল কন্টেন্ট প্রোডিউস করাই তাঁদের উদ্দেশ্য। বাবা-মা হিসেবে চান এমন পরিবারিক শো প্রযোজনা করতে, যা সকলকে অনুপ্রেরণা জোগাবে।

হলিউডে যাত্রা শুরুর গোড়াতেই এক প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন হ্যারি। যদিও এখনও নাম ঠিক হয়নি সেই সংস্থার। তবে শোনা যাচ্ছে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ব্যানারেই নাকি তথ্যচিত্র, ডকুসিরিজ, সিনেমা, রিয়ালিটি শো তৈরি করবেন হ্যারি ও মেগান। তাহলে কি নিজের প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয়ও করছেন মার্কিন মুলুকের একসময়কার জনপ্রিয় টেলি অভিনেত্রী মেগান মার্কেল? ঘনিষ্ঠ সূত্র বলছে, এক্ষুণি সেই পরিকল্পনা কিন্তু নেই মেগানের! বরং, নেটফ্লিক্সের জন্য ভাল কন্টেন্টের খোঁজে রয়েছেন তিনি। শেষবার, ২০১৮ সালে ‘স্যুটস’ নামক সিরিজে তাঁকে দেখা গিয়েছিল। কে বলতে পারে, হয়তো অদূর ভবিষ্যতে স্বামীর প্রযোজনাতেই ফের পর্দায় প্রত্যাবর্তন ঘটাবেন তিনি!

[আরও পড়ুন: সাতসকালে রিয়ার বাড়িতে NCB টিমের তল্লাশি, মাদক চক্রের ঘেরাটোপেই লুকিয়ে সুশান্ত মৃত্যুরহস্য?]

উল্লেখ্য, শো বিজনেসে হ্যারির প্রথম পদার্পণ হলেও মেগানের কিন্তু আগে থেকেই এই বিষয়ে দখল রয়েছে। আর সেই অভিজ্ঞতাকেই যে তিনি কাজে লাগাবেন, তা হলফ করে বলাই যায়।

স্বনির্ভর হবেন, সাধারণ জীবনযাপন করবেন বলে ছেড়েছিলেন রাজপরিবার, প্রাসাদ। ত্যাগ করেছেন রাজকীয় উপাধি, সুযোগসুবিধাও। নতুন করে জীবন শুরুর তাগিদে কানাডায় পাড়ি জমিয়েছেন। নতুন বাসা খুঁজে নিয়েছেন প্রিন্স হ্যারি, তাঁর স্ত্রী মেগান মর্কেল এবং ছেলে আর্চি। ভিক্টোরিয়া, কানাডার সবচেয়ে অভিজাত এলাকা এবং ব্রিটিশদের অত্যন্ত পছন্দের জায়গাতেই আপাতত বাড়ি নিয়েছেন তাঁরা। যেখান থেকে লন্ডনও খুব বেশি দূরে নয়। এবার বিনোদন ইন্ডাস্ট্রিতে পা রাখার মধ্য দিয়েই স্বনির্ভর হওয়ার প্রথম পদক্ষেপ করলেন তাঁরা।

[আরও পড়ুন: সাতসকালে রিয়ার বাড়িতে NCB টিমের তল্লাশি, মাদক চক্রের ঘেরাটোপেই লুকিয়ে সুশান্ত মৃত্যুরহস্য?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement