Advertisement
Advertisement
Yishaan

ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও

যশ দাশগুপ্তর এক ফ্যানপেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে।

Have seen this cute video of Yishaan with Nusrat Jahan and Koel Mallick
Published by: Suparna Majumder
  • Posted:May 28, 2024 10:14 am
  • Updated:May 28, 2024 10:14 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাতৃদিবসেই ছেলের মুখ দেখিয়েছেন। ঈশানের সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাতে কি আর অনুরাগীদের আশা পূরণ হয়? ঈশানের নতুন ছবি ও ভিডিও দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা। এমনই এক ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যাতে লাজুক ঈশানকে ক্যামেরা দেখেই মাকে জাপটে ধরতে দেখা যাচ্ছে। ভিডিওতে কোয়েল মল্লিকও রয়েছেন।

Yishaan-1
ছবি: ইনস্টাগ্রাম

গত ৫ মে ছিল কোয়েলের ছেলে কবীরের জন্মদিন। এই ভিডিও সম্ভবত সেই পার্টির। ‘মিতিন মাসি’র শুটিং করতে গিয়ে হাতে চোট পেয়েছিলেন কোয়েল। সেই অবস্থাতেই ঈশানকে সামলানোর চেষ্টা করছিলেন তিনি। এবার ক্যামেরার সামনে পোজ দেওয়া পালা। কোয়েল গিয়ে ঈশানকে ক্যামেরার সামনে নিয়ে আসেন। ক্যামেরা দেখেই কোয়েলের হাত ছাড়িয়ে সোজা নুসরতের কাছে চলে যায় ঈশান। জড়িয়ে ধরে মায়ের পা। মিষ্টি এই ভিডিওটি আবার যশ দাশগুপ্তর এক ফ্যানপেজ থেকে আপলোড করা হয়েছে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash Dasgupta Fc ❤ (@_yashdasguptafanspeaks_)

Advertisement

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

২০২১ সালের ২৬ আগস্ট ঈশানের জন্ম হয়। জন্মের আগে থেকেই সে লাইমলাইটে। ঈশানের পিতৃপরিচয় নিয়েও কম চর্চা হয়নি ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে সোশাল মিডিয়াজুড়ে। বছর দুই আগে দীপাবলিতে সন্তান কোলে ছবি পোস্ট করেছিলেন নুসরত। তবে তাতে ঈশানের মুখ দেখা যায়নি। গত মাতৃদিবসে আচমকাই ছেলের ছবি পোস্ট করেন নুসরত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash Dasgupta Fc ❤ (@_yashdasguptafanspeaks_)

পরে এ বিষয়ে সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী জানান, ঈশান এখন মাতৃদিবস বুঝতে শিখেছে। প্লে স্কুলে সেলিব্রেশনও হয়েছে। বাড়িতেও কাটা হয়েছে কেক। নিজের মতো করে মাকে মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছে খুদে। সেই সময় কয়েকটি ছবি তোলা হয়েছিল। ছবিগুলো বেশ ভালো উঠেছিল। যশ আর নুসরত সঙ্গে সঙ্গেই তা সোশাল মিডিয়ায় দেওয়ার সিদ্ধান্ত নেন। খুদেকে আদরে ভরিয়ে দেন নেটিজেনরা। অভিনেত্রী জানান, আগে থেকে বিশাল কোনও পরিকল্পনা করে এই ছবি পোস্ট করা হয়নি। অল্প সময়েই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিয়ের ৬ মাস, পরমব্রতকে ট্যাগ করে ছবি শেয়ার করলেন পিয়া, দিলেন মিষ্টি ক্যাপশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ