BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বলিউড নিয়ে কুৎসা শুনব না’, রবি কিষেণকে কটাক্ষ করে বিরোধীপক্ষ জয়ার পাশে হেমা

Published by: Sandipta Bhanja |    Posted: September 16, 2020 3:39 pm|    Updated: September 16, 2020 4:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দলের অন্দরেই কি কোণঠাসা বিজেপি সাংসদ রবি কিষেণ? উঠছে প্রশ্ন। মঙ্গলবার ভরা সংসদ অধিবেশনে বলিউডের সঙ্গে মাদকযোগ মন্তব্য করে বেজায় বিপাকে পড়েছেন ভোজপুরি অভিনেতা তথা রাজনীতিক। গেরুয়া শিবিরের সাংসদকে পালটা দিয়ে জয়া বচ্চন (Jaya Bachchan) বলেছিলেন, “যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন!..” এবার জয়ার পাশে দাঁড়িয়েই মুখ খুললেন বলিউডের আরেক প্রবীণ অভিনেত্রী হেমা মালিনী (Hema Malini)। যিনি নিজেই একজন বিজেপি সাংসদ। রবি কিষেণ হোক কিংবা কঙ্গনা রানাউত, বলিউডের প্রতি যে মাদকচক্র যোগের অভিযোগ তুলেছেন তাঁরা, তা মানতে একেবারে নারাজ হেমা। সংসদ অধিবেশনে অভিনেতা-সাংসদ রবি কিষেণের মন্তব্যের প্রেক্ষিতেই সাফ জানিয়ে দিলেন, “বলিউড সম্পর্কে কুৎসা শুনতে পারব না।”

প্রসঙ্গত, জয়া বচ্চন-রবি কিষেণ (Ravi Kishan) তরজা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক এবং বিনোদন মহলে শুরু হয়েছে চাপানউতোর। এসবের মাঝেই বিজেপি সাংসদ হেমা মালিনী ইন্ডাস্ট্রি প্রসঙ্গে নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন। জানালেন, কয়েকটা মানুষের জন্য এক লহমায় বলিউডকে কালিমালিপ্ত করা যাবে না। বলিউড সবসময়ে নিজের উচ্চতার শিখরেই থাকবে। নেপোটিজম কিংবা মাদকচক্রের অভিযোগ তুলে ইন্ডাস্ট্রিকে কালিমালিপ্ত করার ক্ষমতা কারও নেই। ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অবিচ্ছেদ্য অঙ্গের মতোই হেমা মালিনীর স্পষ্ট মন্তব্য, “এই জায়গা থেকেই নাম, যশ, শ্রদ্ধা সবকিছু পেয়েছি আমি। তাই এখন সেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধেই এসব অভিযোগ উঠছে দেখে কষ্ট হয়।”

রাজনৈতিক বিরোধী জয়া বচ্চনের সঙ্গে রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও বলিউড প্রসঙ্গে কিন্তু তিনিও একটা বাজে মন্তব্য শুনতে নারাজ। “আমি সবাইকে বলতে চাই যে বলিউড খুব সুন্দর একটা জায়গা, শিল্প-সংস্কৃতি, সৃজনশৈলীর সম্মান করা হয়। তাই যখনই কাউকে এই ইন্ডাস্ট্রি সম্পর্কে কটূক্তি করতে শুনি দুঃখ হয়। কত মানুষ এখানে কাজ করে পেট চালান। তাই দাগ যদি লাগে, তাহলে সেটা ধুয়েও ফেলতে হবে। বলিউড থেকেও এই দাগ দূর হয়ে যাবে বলে আমার বিশ্বাস…”, মন্তব্য বিজেপি সাংসদ হেমা মালিনীর।

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রিতে সামান্য রোলের জন্য নায়কের সঙ্গে রাত কাটাতে হয়’, জয়াকে কদর্য আক্রমণ কঙ্গনার]

পাশাপাশি হেমা এও স্পষ্ট করে দেন যে, “দু’-একটা ঘটনা দিয়ে বলিউডকে বিচার করা ঠিক নয়। গোটা ইন্ডাস্ট্রি কখনওই খারাপ হতে পারে না।”

প্রসঙ্গত, বিগত কয়েক দিন ধরেই সুশান্ত মৃত্যুর সঙ্গে মাদকযোগ নিয়ে সরগরম নেটদুনিয়া। বিনোদন ইন্ডাস্ট্রির এই ইস্যুর আঁচ পড়েছে রাজনীতির ময়দানেও। মঙ্গলবার সংসদ অধিবেশনে এই প্রসঙ্গ উত্থাপন করে রবি কিষেণ বলেন, “বলিউড ইন্ডাস্ট্রিতে ভাল রকম মাদকের ব্যবহার হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশংসা করে তিনি সরকারের কাছে মাদকচক্রে জড়িতদের খুঁজে বের করার অনুরোধও জানান।” রবির এই মন্তব্যের রেশ ধরেই তীব্র ক্ষোভপ্রকাশ করেন জয়া। বলেন, “শুধুমাত্র কয়েকজনের জন্য পুরো ইন্ডাস্ট্রিকে কালিমালিপ্ত করা হচ্ছে! রবির মন্তব্য শুনে আমি লজ্জিত বোধ করছি। যে থালাতে খান, সেখানেই ফুটো করছেন!..”

[আরও পড়ুন: সারেগামাপা’র বিচারক মিকা সিং! নবপ্রজন্ম কী শিখবে? ক্ষোভ বাংলা সংগীতমহলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement