BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ইন্ডাস্ট্রিতে সামান্য রোলের জন্য নায়কের সঙ্গে রাত কাটাতে হয়’, জয়াকে কদর্য আক্রমণ কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: September 16, 2020 2:15 pm|    Updated: September 16, 2020 2:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কোন ইন্ডাস্ট্রির কথা বলছেন আপনি, যেখানে ২ মিনিটের রোলের জন্য হিরোর শয্যাসঙ্গিনী হতে হয়?”, জয়া বচ্চনকে কড়া ভাষায় আক্রমণ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। মাদকের নামে বলিউডকে অপমান করা হচ্ছে। তাই কঙ্গনাকে ‘কোণঠাসা’ করে জয়া বচ্চনের সমর্থনে সুর চড়িয়েছেন অনুভব সিনহা, তাপসী পান্নু, সোনম কাপুর, ফারহান আখতার, দিয়া মির্জা থেকে রিচা চাড্ডার মতো আরও অনেকে। কঙ্গনাও কম যান না! বিজেপি সাংসদ রবি কিষেণের পাশে দাঁড়িয়ে ফের পালটা আক্রমণ করলেন সপা নেত্রী জয়াকে (Jaya Bachchan)।

“যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন!..”, মঙ্গলবার ভরা লোকসভা অধিবেশনে বিজেপি সাংসদ তথা ভোজপুরি অভিনেতা রবি কিষেণের বিরুদ্ধে এমন মন্তব্য করেই ফুঁসে উঠেছেন সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক এবং বিনোদন মহলে শুরু হয়েছে চাপানউতোর। সূত্রপাত, সংসদে দাঁড়িয়ে রবি কিষেণের বলিউডে মাদকচক্র অভিযোগ নিয়ে। ছেড়ে কথা বলেননি সপা নেত্রী জয়াও। আর তার রেশ ধরেই প্রবীণ অভিনেত্রীর বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন কঙ্গনা রানাউত। বুধবার সকালে ফের একবার জয়া বচ্চনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন টুইটারে।

প্রবীণ বলিউড অভিনেত্রীকে কোনওরকম রেয়াত না করেই কঙ্গনার মন্তব্য, “কোন থালা দিয়েছেন জয়াজি আর ওঁর ইন্ডাস্ট্রি? হ্যাঁ, একটা থালা অবশ্য পেয়েছিলাম, যেখানে ২ মিনিটের রোলে আইটেম নম্বর আর রোমান্টিক দৃশ্যে অভিনয় করার সুযোগ মিলত, তাও আবার হিরোর সঙ্গে রাত কাটানোর পর। আমিই এই ইন্ডাস্ট্রিকে ফেমিনিজম শিখিয়েছি। নিজের থালা সাজিয়েছি নারীপ্রধান দেশভক্তির সিনেমা দিয়ে। ওটা আমার নিজের থালা, আপনার না জয়াজি!..”

[আরও পড়ুন: বাংলো ভাঙার ক্ষতিপূরণ হিসেবে ২ কোটি টাকা দিক BMC, দাবি তুলে বম্বে হাই কোর্টে কঙ্গনা]

অন্যদিকে, কঙ্গনার এমন রণংদেহি মেজাজ এবং কাণ্ডকারখানার নিন্দে করেছেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। তাঁর কথায়, “মুম্বই ইন্ডাস্ট্রিতে মাদক পরীক্ষা করা হলে, হিমাচলে নয় কেন? ওর সুরে তাল মিলিয়ে গোটা দেশ তো ড্রাগ-ড্রাগ করে চিৎকার করছে, কিন্তু কঙ্গনা কি জানেন যে ওর নিজের রাজ্য হিমাচল প্রদেশ গাঁজার অন্যতম উৎস! ওঁর উচিত আগে নিজের রাজ্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান শুরু করা।” কঙ্গনার Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা নিয়েও তোপ দাগেন উর্মিলা।

কমেডিয়ান কুণাল কামরার (Kunal Kamra) সঙ্গে কঙ্গনার বাকবিতণ্ড নিয়েও ইতিমধ্যেই মশগুল নেটজনতারা। কঙ্গনা-কুণালের টুইট তরজা এখন নেটজনতার আলোচনার বিষয়।

[আরও পড়ুন: সঞ্জয়-সলমনকে সহানুভূতি দেখিয়ে রিয়াকে ফাঁসানোর নাটক? সরব সোনম-অনুরাগরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement