BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শীতের মিঠে রোদে সঙ্গী কলকাতা, প্রেমের গানের শুটিং সারলেন হরিহরণ-বিক্রম, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 7:20 pm|    Updated: January 4, 2021 7:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতের মিঠে রোদ মাখা ময়দান থেকে দোতলা বাস। গঙ্গার মিষ্টি জলের গন্ধমাখা সূর্যাস্ত। হিমেল পরশে যেন আরও সুন্দরী তিলোত্তমা। চারদিকে টক-ঝাল-মিষ্টি ভালবাসাবাসির ছড়াছড়ি। এই ভালবাসাকেই সুরে বেঁধেছেন পারকাশন গুরু বিক্রম ঘোষ (Bickram Ghosh)। আর তাতে লেগেছে মেলোডি কিং হরিহরণের (Hariharan) কণ্ঠের পরশ। উভয়ের যুগলবন্দিতেই আসন্ন প্রেমদিবসে (Valentine’s Day) মুক্তি পাবে নতুন অ্যালবাম ‘ইশক’ (Ishq)। নেপথ্যে অরিন্দম শীল (Arindam Sil)। প্রায় গোটা শহরজুড়েই হল শুটিং।

একদিন আড্ডা দিতে দিতেই ভালবাসার গান তৈরির কথা ওঠে। প্রায় সঙ্গে সঙ্গে বিক্রম রাজি হয়ে যান হরিহরণের প্রস্তাবে। তৈরি করে ফেলেন মনের মতো ৬টি প্রেমের গান। মুম্বইয়ের নিজের স্টুডিওতেই গানগুলি রেকর্ড করে ফেলেন হরিহরণ। তারপরই চলে আসেন কলকাতায়। সারা শহর ঘুরে ঘুরে চলে ভালাবাসার গানের সুরেলা শুটিং। ময়দান, গঙ্গার পাড় থেকে উত্তর কলকাতার বিভিন্ন লোকেশন ছিল শুটিং স্পট। 

৬টি গানের মধ্যে তিনটি গানে দেখা যাবে টলিউডের তিন সুন্দরী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee) এবং সৌরসেনী মৈত্রকে (Sauraseni Maitra)। এই তিনটি গানের কথা লিখেছেন সৌগত গুহ, রাজীব পাণ্ডে এবং সঞ্জীব তিওয়ারি। প্রেমের বিভিন্ন পর্যায় উঠে এসেছে গানগুলিতে। দেখা যেতে পারে অভিনেতা রোমিত রাজকেও।

শুটিংয়ের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন অরিন্দম শীল। উল্লেখ্য, গত বছরের অক্টোবরে সাফল্য পেয়েছিল বিক্রম ঘোষ, রতন কাহারের ‘গেন্দা ফুল’। তারও নেপথ্যে ছিলেন অরিন্দম শীল। এবার হরিহরণের সঙ্গে কাজ করে মুগ্ধ দু’জনই। এর আগে হরিহরণের সঙ্গে কনসার্টে কাজ করেছিলেন। এই প্রথমবার এক অ্যালবামে কাজ করলেন। নতুন অভিজ্ঞতায় মুগ্ধ তিনি। ভালবাসার দিনে অনুরাগীদের প্রেমের সুর উপহার দিতে মুখিয়ে রয়েছে গোটা টিম।  

[আরও পড়ুন: রাজনীতির কুরুক্ষেত্রে মুখোমুখি সইফ-ডিম্পল, প্রকাশ্যে ‘তাণ্ডব’ সিরিজের ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement