১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজনীতির কুরুক্ষেত্রে মুখোমুখি সইফ-ডিম্পল, প্রকাশ্যে ‘তাণ্ডব’ সিরিজের ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 5:43 pm|    Updated: January 4, 2021 5:43 pm

Tandav trailer: It’s Saif Ali Khan vs Dimple Kapadia in Amazon Prime Video’s upcoming series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির কুরুক্ষেত্রে ভাল-খারাপের কোনও স্থান নেই। আছে কেবল ক্ষমতার লড়াই। বিনা যুদ্ধে যেখানে ‘সূচ্যগ্র মেদিনী’ পাওয়ার আশা বৃথা। আর যুদ্ধ করতে গেলে বৈধ-অবৈধ কিংবা নীতিকথার হিসেব করতে বসলে একেবারেই চলবে না। সেখানে সাম, দান, দণ্ড, ভেদ ব্যবহার করতেই হবে। মানতে হবে চাণক্য নীতি। সেই নীতির ভরসাতেই রাজধানী দিল্লিতে সমর প্রতাপ সিং হিসেবে ‘তাণ্ডব’ (Tandav) শুরু করতে চলেছেন সইফ আলি খান (Saif Ali Khan)। বিপক্ষে ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) ওরফে অনুরাধা কিশোর। সোমবার প্রকাশ্যে এল আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) নতুন সিরিজের ট্রেলার।

[আরও পড়ুন: ‘ত্রিভঙ্গ’য় ওড়িশি নৃত্যশিল্পী কাজল, ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ করণ জোহর-অক্ষয় কুমাররা]

‘সেক্রেড গেমস’-এর পর ‘তাণ্ডব’ সইফের দ্বিতীয় ওয়েব সিরিজ। আর সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর। জানা গিয়েছে, প্রথম মরশুমে মোট ৯টি এপিসোড দেখা যাবে। যেখানে রাজনীতির কঙ্কালসার চেহারাকে প্রেক্ষাপট করে গোটা কাহিনি আবর্তিত। সইফ-ডিম্পল কাপাডিয়া ছাড়াও সিরিজে রয়েছেন সুনীল গ্রোভার, তিঘমাংশ ধুলিয়া, কুমুদ মিশ্র, মহম্মদ জিশান আয়ুব, সারা জেন ডিয়াস, কৃতিকা কামরা, ভাবনা চৌধুরী, দিনো মোরিয়া, গওহর খান, সন্ধ্যা মৃদুলের মতো একঝাঁক অভিনেতা-অভিনেত্রী।

সিনেমার পর্দায় এর আগে মা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন সইফ-ডিম্পল। তবে নতুন এই সিরিজের ট্রেলারে দু’জনকে প্রতিপক্ষ হিসেবেই তুলে ধরা হয়েছে। আর কিং মেকার হিসেবে নজর কেড়েছেন কমেডিয়ান তথা টেলিভিশন তারকা সুনীল গ্রোভার (Sunil Grover)।

[আরও পড়ুন: নতুন বছরে অনস্ক্রিনে ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন, এক সিনেমায় প্রসেনজিৎ, ঋতুপর্ণা এবং দেবশ্রী!]

১৫ জানুয়ারি থেকে আমাজন প্রাইম ভিডিওয় দেখা যাবে ‘তাণ্ডব’। রাজনীতির এই কুরুক্ষেত্রর সাক্ষী হতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। গত বছরে শুটিং শুরু হওয়ার সময় থেকেই চর্চায় ছিল এই সিরিজ। দিল্লি দখলের এই কাহিনির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আলি আব্বাস জফর (Ali Abbas Zafar) ও গৌরব সোলাঙ্কি। মূল ভাবনা পরিচালক-প্রযোজক আলিরই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে