BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বছরে অনস্ক্রিনে ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন, এক সিনেমায় প্রসেনজিৎ, ঋতুপর্ণা এবং দেবশ্রী!

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 3:59 pm|    Updated: January 4, 2021 3:59 pm

Prosenjit Chatterjee, Rituparna Sengupta, Debashree Roy to act in Shiboprosad Mukherjee and Nandita Roy’s cinema? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের খেলা নিরন্তর চলতে থাকে। পালটাতে থাকে প্রাক্তন-বর্তমানের সমীকরণ। ব্যক্তিগত জীবনের ‘দৃষ্টিকোণ’ বদলে পেশাগত জীবনে প্রাক্তনের সঙ্গে অনেক তারকাই এক ছবিতে কাজ করেন। হলিউড, বলিউড থেকে টলিউডে এমন উদাহরণ একাধিক। তবে সূত্রের খবর মানলে, নতুন বছরে প্রাক্তন জুটির ডাবল ডোজ পেতে চলেছেন বাংলা সিনেমার দর্শকরা। স্টুডিওপাড়ায় জোর গুঞ্জন, এক ছবিতে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং দেবশ্রী রায় (Debashree Roy)।

শোনা গিয়েছে, শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটির সৌজন্যেই টলিপাড়ার এই তিন তারকাকে এক ছবিতে দেখা যাবে। ২০১৬ সালে পরিচালকদ্বয়ের ‘প্রাক্তন’ (Praktan) ছবিতে বড়পর্দায় জুটি হিসেবে কামব্যাক করেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। পেশাদারিত্বে কোনও খামতি ছিল না কারওরই। পরে আবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বিনিময়ও হয়ে থাকে দুই তারকার। কিন্তু ১৯৯৫ সালে ডিভোর্সের পর থেকে নাকি দেবশ্রী রায়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কটুকুও ছিল না প্রসেনজিতের।

[আরও পড়ুন: বদলাতে চান বাসস্থান, ভাই সৌভিককে নিয়ে নতুন বাড়ির খোঁজ শুরু রিয়া চক্রবর্তীর]

অবশ্য তারপর অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। প্রসেনজিৎ হয়ে উঠেছেন টলিপাড়ার ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। আর রাজনীতির ময়দানে দেবশ্রী হয়েছেন বিধায়ক। প্রসেনজিৎ-ঋতুপর্ণার চাইতেও দেবশ্রীকে নিয়ে নাকি বেশি চিন্তায় ছিলেন শিবপ্রসাদ ও নন্দিতা। অনেকদিন বড়পর্দায় কাজ করেননি অভিনেত্রী। কিন্তু আখেরে নাকি তাঁকে রাজি করিয়েই ফেলেছেন পরিচালক জুটি। শোনা গিয়েছে, সম্পূর্ণ চিত্রনাট্য না শোনা হলেও অভিনয় করতে রাজি হয়েছেন বিধায়ক-অভিনেত্রী। যতদূর জানা গিয়েছে, সোমবারই সিঙ্গাপুর থেকে কলকাতায় ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিন তারকাকে শুটিং ফ্লোরে সামলানোর সম্পূর্ণ দায়িত্ব শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের। অবশ্য ইন্ডাস্ট্রিতে বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পেশাদারিত্বের বেশ সুনাম রয়েছে। এখন, এই ত্রয়ীর অনস্ক্রিন রসায়ন দেখতে মুখিয়ে দর্শকরা।

[আরও পড়ুন: ৩ কোটির অফিস নিয়ে উর্মিলাকে কটাক্ষ কঙ্গনার, ভিডিও বার্তায় জবাব দিলেন শিব সেনা নেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে