BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

৩ কোটির অফিস নিয়ে উর্মিলাকে কটাক্ষ কঙ্গনার, ভিডিও বার্তায় জবাব দিলেন শিব সেনা নেত্রী

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 2:06 pm|    Updated: January 4, 2021 2:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিব সেনায় যোগ দেওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই ৩ কোটি টাকার অফিস কিনেছেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। এমনই খবর ছড়িয়েছিল। আর সেই খবর শেয়ার করে অভিনেত্রীকে বিঁধেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। পালটা জবাবে বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনকে চ্যালেঞ্জ করলেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ। কঙ্গনাকে স্থান ও সময় জানাতে বলেছেন উর্মিলা। সেখানে গিয়ে বৈধ কাগজ দেখিয়ে আসবেন বলেও আশ্বাস দিয়েছেন।

রবিবার উর্মিলাকে ট্যাগ করে কঙ্গনা লেখেন, “উর্মিলাজি, আমি পরিশ্রম করে যে ঘর তৈরি করেছিলাম তাও কংগ্রেস ভেঙে দিচ্ছে। সত্যিই, বিজেপিকে খুশি করতে গিয়ে আমি শুধু ২৫ থেকে ৩০টি মামলা পেয়েছি। যদি আমিও আপনার মতো বুঝদার হতাম তাহলে কংগ্রেসকে খুশি করতাম। আমি কি বোকা, তাই না?”

এর জবাবেই টুইটারে ভিডিও বার্তায় উর্মিলা বলেন, “নমস্কার কঙ্গনাজি। আমার সম্পর্কে আপনার যে মনোভাব, তা আমি শুনেছি। গোটা দেশও শুনেছে। আজ গোটা দেশের সামনে আমি আপনাকে বলতে চাই, স্থান ও সময় আপনি নির্ধারণ করুন, আমি সমস্ত বৈধ কাগজ নিয়ে পৌঁছে যাব।” এরপরই উর্মিলা জানান, নিজের দুই দশকেরও বেশি কেরিয়ারে কঠিন পরিশ্রম করে যে পরিশ্রম করেছিলেন তা দিয়ে অন্ধেরিতে ফ্ল্যাট কিনেছিলেন। সেই ফ্ল্যাট বিক্রি করে মার্চ মাসে অফিসের জন্য জায়গা কিনেছিলেন তিনি। অর্থাৎ তাঁর রাজনীতিতে ফেরার আগেই সমস্ত লেনদেন হয়েছিল। সেই কাগজ তিনি কঙ্গনাকে দেখাতে প্রস্তুত। তার বদলে উর্মিলা চান, কঙ্গনা যেন সেই নামের তালিকা নিয়ে আসেন, যার ভিত্তিতে তিনি বলিউডের মাদক যোগের সঙ্গে জড়িতদের নাম জানাবেন বলে দাবি করেছিলেন এবং যার জন্য কোটি কোটি দেশবাসীর দেওয়া আয়করের টাকা খরচ করে তাঁকে Y+ ক্যাটাগোরির নিরাপত্তা দিয়েছে তাঁর সরকার। ‘গণপতি বাপ্পা মোরিয়া’ স্লোগান দিয়ে ভিডিওটি আপলোড করেছেন উর্মিলা।

[আরও পড়ুন: পড়ুয়াদের CAA বিরোধী আন্দোলনকে‌ সমর্থন করায় দীপিকা-স্বরাকে ‘‌সন্ত্রাসবাদী’ আখ্যা কঙ্গনার]

উর্মিলার এই চ্যালেঞ্জের জবাবে অবশ্য এখনও কঙ্গনা দেননি। তবে সোমবার ‘ধাকড়’ (Dhaakad) সিনেমার কলাকুশলীদের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে অর্জুন রামপালের (Arjun Rampal) পাশাপাশি রয়েছেন প্রখ্যাত জাপানি সিনেম্যাটোগ্রাফার টেটসুয়ো নাগাতা। উল্লেখ্য, কিছুদিন আগে মাদক যোগের তদন্তে মুম্বইয়ের NCB অফিসে হাজিরা দিতে হয়েছিল অর্জুনকে। দু’বার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের প্রশ্নের জবাব দিতে হয়েছিল তাঁকে।

 

[আরও পড়ুন: বদলাতে চান বাসস্থান, ভাই সৌভিককে নিয়ে নতুন বাড়ির খোঁজ শুরু রিয়া চক্রবর্তীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement