BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পড়ুয়াদের CAA বিরোধী আন্দোলনকে‌ সমর্থন করায় দীপিকা-স্বরাকে ‘‌সন্ত্রাসবাদী’ আখ্যা কঙ্গনার

Published by: Abhisek Rakshit |    Posted: January 3, 2021 10:55 pm|    Updated: January 3, 2021 10:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। CAA ইস্যুতে শাহিনবাগের আন্দোলনকারী এবং জেএনইউ পড়ুয়াদের সমর্থনকারী অভিনেতা–অভিনেত্রীদের ‘‌সন্ত্রাসবাদী’ বললেন তিনি। এছাড়া কটাক্ষ করেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর, দীপিকা পাডুকোন, তাপসী পান্নু এবং পরিচালক অনুরাগ কাশ্যপকেও। যা নিয়ে আলোচনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়।

সুশান্ত কাণ্ড হোক কিংবা কৃষক আন্দোলন, যেকোনও ইস্যুতেই নিজের টুইটার হ্যান্ডেলে বারেবারে মুখ খুলেছেন কঙ্গনা। এর আগে সিএএ বিরোধী আন্দোলন নিয়েও টুইট করেছিলেন। এবার সেই ইস্যুতে শাহিনবাগের আন্দোলনকারী এবং জেএনইউ পড়ুয়াদের সমর্থনকারী অভিনেতা–অভিনেত্রীদের প্রকাশ্যে বিঁধলেন। পাশাপাশি স্বরা–দীপিকাদের ‘‌জোকার’ বলেও কটাক্ষ করেন।

[আরও পড়ুন: নতুন বছরে শ্রাবন্তীর পরিবারে চমক, ইনস্টাগ্রামে প্রেমিকার ছবি শেয়ার করলেন ছেলে অভিমন্যু]

রবিবার টুইটে অপর এক নেটিজেনের একটি টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‌‘‌সিএএ নিয়ে যে জেএনইউয়ের পড়ুয়ারা যে ভুল বুঝিয়েছিল, মিথ্যে বলেছিল, তা এখন প্রমাণিত। ওরা নিজেরাই স্বীকার করে নিয়েছে যে, ওরা হিংসা, মিথ্যা আর সন্ত্রাস ছড়িয়েছে। এবার কি ওই ফিল্মি জোকারগুলো, যারা ওই ছাত্রছাত্রীদের সমর্থন করতে গিয়েছিল, তারা ক্ষমা চাইবে! আর চাইলেও দিল্লি হিংসার ঘটনায় যাদের প্রাণহানি হয়েছে, তাদের ক্ষতিপূরণ কে দেবে!’‌’‌

এরপর অপর একটি টুইটে কঙ্গনা লেখেন, ‘বুলিদাউদ ফিল্ম ইন্ডাস্ট্রির আরেকটা গোপন তথ্য ফাঁস হল। যেসমস্ত তথাকথিত অভিনেতা–অভিনেত্রীরা জেএনইউ ছাত্রদের এবং শাহিনবাগের আন্দোলনকে সমর্থন জানিয়েছিল, তারা আসলে হিংসা ছড়াতে সাহায্য করেছে। ওরাও সন্ত্রাসবাদীদের থেকে কম নয়।’‌

 

[আরও পড়ুন: এবার মাদকযোগে মুম্বইয়ের হোটেল থেকে অভিনেত্রীকে আটক করল NCB]

এদিকে, কঙ্গনার এই টুইটগুলোর পরই নতুন করে বিতর্ক দেখা দিয়েছে। কেউ তাঁেক সমর্থন জানিয়েছেন, কেউ আবার এই বলিউড অভিনেত্রীর পালটা সমালোচনা করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement