৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বছরে শ্রাবন্তীর পরিবারে চমক, ইনস্টাগ্রামে প্রেমিকার ছবি শেয়ার করলেন ছেলে অভিমন্যু

Published by: Sayani Sen |    Posted: January 3, 2021 5:18 pm|    Updated: January 3, 2021 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে আর সেই ছোট্টটি নেই। বড় হয়ে গিয়েছেন অভিমন্যু। কমপক্ষে তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট সেকথাই বলছে। কারণ, নতুন বছরে প্রেমের কথা প্রকাশ্যে নিয়ে এসেছেন তিনি। আর তারপর থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিমন্যু ও তাঁর প্রেমিকা। তবে তাঁদের নেটিজেনদের বাঁকা কথাও একেবারে সহ্য করতে হচ্ছে না তা নয়। কিন্তু মায়ের মতোই মুখে কুলুপ তাঁর।

সম্প্রতি ইনস্টাগ্রামে প্রেমিকার সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন অভিমন্যু (Abhimanyu Chatterjee)। ক্যাপশনে লেখা, ‘The number you are calling is currently in love’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@abhimanyuchatterjeee)

[আরও পড়ুন: নতুন বছরে ফের হইচইয়ের পর্দায় সত্যান্বেষণে ব্যোমকেশ, প্রকাশ্যে ট্রেলার]

একই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর প্রেমিকা দামিনী ঘোষও (Damini Ghosh)। তিনি ক্যাপশনে লিখেছেন ‘New year with the same person’। অভিমন্যু আবার সেই ছবিতে কমেন্টও করেছেন। আর পোস্ট এবং কমেন্ট দেখে বোঝাই যাচ্ছে প্রেমের জোয়ারে ভাসছেন অভিমন্যু আর দামিনী। এখন প্রশ্ন হল কে এই দামিনী? এখনও পর্যন্ত জানা গিয়েছে দামিনী একজন মডেল। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে অন্তত তেমনই উল্লেখ রয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

শ্রাবন্তীর সম্পর্ক, প্রেম, দাম্পত্য নিয়ে টলিপাড়া এবং তাঁর অনুগামীদের মধ্যে কৌতূহলের শেষ নেই। স্টার কিড অভিমন্যুকে নিয়ে যথেষ্ট মাথাব্যথা রয়েছে সকলের। তাই অভিমন্যুর পোস্ট ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন শ্রাবন্তীপুত্র এবং তাঁর প্রেমিকা। তবে শুভেচ্ছার পাশাপাশি নেটদুনিয়ায় বাঁকা মন্তব্যের মুখোমুখিও হতে হচ্ছে তাঁদের। অনেকেই বলছেন, শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর সম্পর্কও টিকবে না বেশিদিন। কারণ, লোক দেখানো সম্পর্কেই নাকি বিশ্বাসী অভিমন্যু। তবে কুৎসা যতই চলুক না কেন মায়ের মতোই মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তীর সন্তান। ছেলের সঙ্গে বরাবরই বন্ধুর মতো সম্পর্ক শ্রাবন্তীর। তিনি কী এই সম্পর্কের বিষয়ে কিছু জানেন, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

[আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের ভারচুয়াল উদ্বোধনই করবেন মুখ্যমন্ত্রী, সীমিত সংখ্যক হলে দেখা যাবে ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement