১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বছরে ফের হইচইয়ের পর্দায় সত্যান্বেষণে ব্যোমকেশ, প্রকাশ্যে ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: January 3, 2021 2:21 pm|    Updated: January 3, 2021 2:54 pm

Anirban Bhattacharya starrer Byomkesh season 6 trailer is out now | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই সত্য অন্বেষণে বেরিয়ে পড়লেন ব্যোমকেশ (Byomkesh)। প্রয়োজনে নিলেন ছদ্মবেশও। পাকিস্তানি কন্যার মৃত্যু রহস্যের কিনারা করে সত্য উদঘাটনই এবার লক্ষ্য। আর সেই রহস্য-রোমাঞ্চে ভরা সত্যান্বেষণের প্রথম ঝলকই রবিবার প্রকাশ্যে এল। হ্যাঁ, কথা হচ্ছে হইচই প্ল্যাটফর্মে ব্যোমকেশ-এর ষষ্ঠ মরশুমের।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ-এর স্বত্ত্ব অনেকের কাছেই রয়েছে। পরিচালক-প্রযোজকরা দীর্ঘদিন ধরেই একের পর এক নিজেদের মতো করে কাটাছেঁড়া করে চলেছেন ব্যোমকেশের গোয়েন্দা গপ্পোকে। সেলুলয়েড থেকে ওয়েব প্ল্যাটফর্ম, ব্যোমকেশের দৌরাত্ম্য সর্বত্র। বাঙালির নস্ট্যালজিয়া উসকে দিয়ে গোয়েন্দা হিসেবে ওয়েব দুনিয়ায় প্রথম পদাপর্ণ ব্যোমকেশেরই। সদ্য আবার সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে OTT ময়দানে নেমে পড়েছেন ফেলুদাও। তবে ব্যোমকেশ ইতিমধ্যেই পাঁচটি সিজন সেরে শক্ত মাটির উপর দাঁড়িয়ে। শরদিন্দুর বেশ কয়েকটি গল্প বলা সাড়া। এবার ‘মগ্ন মৈনাক’ দিয়ে দর্শকদের মুগ্ধ করতে তৈরি সৌমিক হালদার। আর প্রথম মরশুম থেকেই যে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) গোয়েন্দা গল্পপ্রেমীদের নজরে ‘সেরা’ ব্যোমকেশ হয়ে উঠেছেন, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এবারও ট্রেলারে তাঁর লুক, অভিনয়, ভঙ্গি- সবই নজর কাড়ল দর্শকদের।

[আরও পড়ুন: ফিল্ম রিভিউ: আন্তরিকতায় মাখানো ‘রামপ্রসাদ কি তেরভি’ ছবির সর্বত্র বাস্তবতার ছোঁয়া]

তবে যাঁকে ঘিরে গোটা গল্প, সেই হেনা মল্লিক ওরফে দর্শনা বনিক কিন্তু তাবড় তাবড় অভিনেতাদের ভিড় থেকে নিজেকে আলাদা করে তুলে ধরতে সফল। এছাড়াও এই সিজনে রয়েছেন সুপ্রভাত দাস, কৃষ্ণেন্দু দেওয়ানজী, সৌমেন্দ্র ভট্টাচার্য, দেবশংকর হালদার, উজান চট্টোপাধ্যায় এবং বাংলাদেশের শাওন। ট্রেলারেই রহস্যে বেশ জট পেকেছে। অর্থাৎ সত্যের অন্বেষণ যে আরও বেশি চ্যালেঞ্জিং, তা আন্দাজ করাই যায়। এর আগে ‘সত্যান্বেষী’, ‘পথের কাঁটা’, ‘মাকড়শার রস’, ‘অর্থ অনর্থম’, ‘দুষ্টচক্র’ এবং ‘খুঁজি খুঁজি নারী’র গল্পগুলি উঠে এসেছিল হইচই-এর ব্যোমকেশে। এবার ‘মগ্ন মৈনাক’ দিয়ে বছর শুরু করছেন পরিচালক।

[আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের ভারচুয়াল উদ্বোধনই করবেন মুখ্যমন্ত্রী, সীমিত সংখ্যক হলে দেখা যাবে ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে