১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার মাদকযোগে মুম্বইয়ের হোটেল থেকে অভিনেত্রীকে আটক করল NCB

Published by: Sulaya Singha |    Posted: January 3, 2021 10:12 pm|    Updated: January 3, 2021 10:12 pm

NCB detained a Tollywood actress during a raid at a hotel in Mira Road, Mumbai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মাদকযোগের অভিযোগ উঠল এক অভিনেত্রীর বিরুদ্ধে। এবার নাম জড়াল টলিউডের (দক্ষিণী ছবির) অভিনেত্রীর। যার জেরে মুম্বইয়ের হোটেল থেকে তাঁকে আটক করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এরই সঙ্গে হাতেনাতে ধরা পড়ে আরেক মাদক পাচারকারীও।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ১ জানুয়ারি থেকে মুম্বইয়ের মীরা রোডের একটি হোটেলে ছিলেন ওই অভিনেত্রী। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে সেখানে হানা দেন NCB আধিকারিকরা। তল্লাশির পর রবিবার আটক করা হয় অভিনেত্রীকে। যদিও বছর কুড়ির অভিনেত্রীর পরিচয় এখনও প্রকাশ্যে আনা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে মাদক পাচারকারী চাঁদ মহম্মদও। তবে আরও একজন মাদক সরবরাহকারী সইদ সেখান থেকে চম্পট দেয়। তার খোঁজেও তল্লাশি চলছে বলেই জানানো হয়েছে। শনিবারের তল্লাশিতে উদ্ধার হয়েছে প্রায় ৪০০ গ্রাম মাদক। যার মূল্য আনুমানিক ৮ থেকে ১০ লক্ষ টাকা।

[আরও পড়ুন: এবার অ্যাকশনে ভরা কাহিনি নিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন রোহিত শেট্টী]

কীভাবে ঘটনায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী, গোটা বিষয়টায় তাঁর ভূমিকাই বা কতখানি, তাও খতিয়ে দেখছেন আধিকারিকরা। একইসঙ্গে NCB-র সন্দেহের তালিকায় রয়েছে মীরা রোডের ওই হোটেল এবং তার মালিকও। এই হোটেল থেকে মাদকের কারবার চলে কি না, সেই বিষয়টি জানতে হোটেলের মালিক ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদক চক্র প্রকাশ্যে এসেছে। নাম জড়িয়েছে তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। অর্জুন রামপাল থেকে শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন-সহ অনেককেই NCB আধিকারিকদের জেরার মুখে পড়তে হয়েছে। মাদকযোগেই গ্রেপ্তার করা হয়েছিল রিয়া চক্রবর্তী এবং ভারতী সিংকেও। এবার টলিউড অভিনেত্রীকে আটক করল NCB। ফলে অভিনয় জগতে মাদকের শিকড় যে অনেক দূর বিস্তৃত, তারই ইঙ্গিত পাচ্ছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: নতুন বছরে শ্রাবন্তীর পরিবারে চমক, ইনস্টাগ্রামে প্রেমিকার ছবি শেয়ার করলেন ছেলে অভিমন্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে