BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার অ্যাকশনে ভরা কাহিনি নিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন রোহিত শেট্টী

Published by: Sulaya Singha |    Posted: January 3, 2021 9:05 pm|    Updated: January 3, 2021 9:05 pm

Director Rohit Shetty to make digital debut with action-thriller drama | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শেট্টী। নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে ভরপুর অ্যাকশন সিকোয়েন্স। দামী গাড়ির ধাক্কা লেগে আগুন জ্বলে ওঠা। হ্যাঁ, বলিউডে এখন অ্যাকশন আর রোহিত একপ্রকার সমর্থকই। তবে একইসঙ্গে সেখানে থাকে রোম্যান্স ও কমেডির ককটেল। এতকাল বড়পর্দায় অ্যাকশন আর কমেডির মিশেলে নানা ছবি উপহার দিয়েছেন পরিচালক। এবার OTT প্ল্যাটফর্মে পা রাখছেন তিনি।

করোনা কালে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা হল। স্মার্টফোনই হয়ে উঠেছিল বিনোদনের আদর্শ মঞ্চ। ২০২০ সালে বিনোদন জগতে রীতিমতো রাজত্ব করেছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি। একলাফে অনেকখানি জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। আর করোনার জেরে প্রচুর সিনেমা এই প্ল্যাটফর্মেই মুক্তি পাওয়ায় দ্বিগুণ হয়েছে এর গুরুত্বও। সবদিক বিচার করে তাই ওয়েব দুনিয়ায় ঢুকেই পড়লেন রোহিত। যা খবর, নিজের চেনা ছন্দেই ধরা দেবেন সিংঘম, গোলমাল, চেন্নাই এক্সপ্রেস খ্যাত পরিচালক (Rohit Shetty)।

[আরও পড়ুন: নতুন বছরে শ্রাবন্তীর পরিবারে চমক, ইনস্টাগ্রামে প্রেমিকার ছবি শেয়ার করলেন ছেলে অভিমন্যু]

তা এবার দর্শকদের কী উপহার দেবেন রোহিত? সিনেমা নাকি সিরিজ? সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ওয়েব ময়দানের ট্রেন্ডে গা ভাসিয়ে তিনিও তৈরি করছেন আস্ত একটি সিরিজ। সেখানেও মুখ্য ভূমিকা এক পুলিশ অফিসারেরই। আর এতেই মিলল ভরপুর অ্যাকশনের আভাস। শোনা যাচ্ছে, বাস্তব একটি ঘটনা অবলম্বনেই তৈরি হয়েছে চিত্রনাট্য। থাকবে মোট আটটা এপিসোড। যদিও সিরিজের নাম এখনও চূড়ান্ত হয়নি। নায়ক-নায়িকা হিসেবে পরিচালক কাদের বেছেছেন, তাও এখনও পর্যন্ত অজানা। তবে রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ (Cirkus) ছবির কাজ শেষ হলেই ওয়েব সিরিজের শুটিং শুরু করে দেবেন রোহিত।

শেক্সপিয়ারের ‘দ্য কমেডি অফ এররস’ অবলম্বনেই ‘সার্কাস’-এর গপ্পো বেঁধেছেন তিনি। চলতি বছর শীতে মুক্তি পাওয়ার কথা ছবিটির। এছাড়াও মুক্তির অপেক্ষায় রোহিত শেট্টীর ছবি সূর্যবংশী। ছবিতে জুটি বেঁধেছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ।

[আরও পড়ুন: নতুন বছরে ফের হইচইয়ের পর্দায় সত্যান্বেষণে ব্যোমকেশ, প্রকাশ্যে ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে