BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ত্রিভঙ্গ’য় ওড়িশি নৃত্যশিল্পী কাজল, ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ করণ জোহর-অক্ষয় কুমাররা

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 5:29 pm|    Updated: January 4, 2021 5:29 pm

Tribhanga trailer: Here is how Bollywood reax on Kajol’s first Netflix film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নরা মনের মতো হয়। তাতে কোনও খুঁত থাকে না। কিন্তু জীবন? সেখানে তো ভুলভ্রান্তি থেকেই যায়। ভালবাসার থেকে বেশি থাকে অভিমান। আর ভালবাসলেই অভিমান করা যায়। তাই সবচেয়ে বেশি অভিমান হয় সবচেয়ে কাছের মানুষটির উপর। বাস্তবের এমন কাহিনিই দর্শকদের সামনে তুলে ধরেছেন পরিচালক রেণুকা সাহানে (Renuka Shahane)। আর তাঁর ‘ত্রিভঙ্গ’ (Tribhanga) ছবির সৌজন্যেই ওয়েব দুনিয়ার যাত্রা শুরু করলেন কাজল (Kajol)। টিজার আগেই পোস্ট করেছিলেন কাজল। এবার প্রকাশ্যে এল ট্রেলার।

‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে সলমন খানের বউদি তথা মাধুরী দীক্ষিতের দিদির পূজার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন রেণুকা। তারপর মারাঠি সিনেমার জগতে মনোনিবেশ করেন। আর অভিনেতা আশুতোষ রাণাকে বিয়ে করে সংসার পাতেন। ‘ত্রিভঙ্গ’র চিত্রনাট্য নিজেই লিখেছেন রেণুকা। প্রথমে নাকি ছবিটি মারাঠি ভাষায় তৈরি করার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু পরে নেটফ্লিক্সের (Netflix) সঙ্গে চুক্তি হয়। প্রযোজনায় অংশীদার হন অজয় দেবগনও (Ajay Devgn)।

[আরও পড়ুন: ৩ কোটির অফিস নিয়ে উর্মিলাকে কটাক্ষ কঙ্গনার, ভিডিও বার্তায় জবাব দিলেন শিব সেনা নেত্রী]

১৫ জানুয়ারি নেটফ্লিক্সে দেখা যাবে ‘ত্রিভঙ্গ’। ছবিতে ওড়িশি নৃত্যশিল্পী অনুর চরিত্রে অভিনয় করেছেন কাজল। তাঁর অনস্ক্রিন মা নয়নের ভূমিকায় রয়েছেন তনভি আজমি (Tanvi Azmi)। মিথিলা পালকর (Mithila Palkar) অভিনয় করেছেন অনুর মেয়ে মাশার চরিত্রে। রয়েছেন কুণাল রায় কাপুরও। ওয়েব দুনিয়ায় কাজলের প্রত্যাবর্তনে বেজায় খুশি তাঁর প্রিয় বন্ধু করণ জোহর (Karan Johar)। ট্রেলার শেয়ার করে তাকে ওয়েব দুনিয়ায় স্বাগত জানিয়েছেন। ‘পাওয়ার-প্যাকড ট্রেলার’, টুইটারে লিখেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রশংসায় পঞ্চমুখ রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, অমিত সাধও।

[আরও পড়ুন: নতুন বছরে অনস্ক্রিনে ‘প্রাক্তন’দের প্রত্যাবর্তন, এক সিনেমায় প্রসেনজিৎ, ঋতুপর্ণা এবং দেবশ্রী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে