BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বিরহে কাতর শেহনাজ, ভিডিও দেখে মুখ খুললেন আফগান তারকা রশিদ খান

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2021 4:06 pm|    Updated: January 21, 2022 12:15 am

Here is how Afghan cricketer Rashid Khan reacted on Shehnaaz Gill's tribute video for Sidharth Shukla | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তুই আমার আর আমারই থাকবি’, রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla) বলেছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। ভাগ্যের এমনই পরিহাস যে বেশিদিন স্থায়ী হল না দু’জনের ভালবাসা। মাত্র চল্লিশ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। প্রিয় মানুষকে গানের মাধ্যমে শ্রদ্ধা জানালেন শেহনাজ গিল। আর তা দেখে আবেগঘন আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খান (Rashid Khan)। 

 

শুক্রবার ‘তু ইয়াহিঁ হ্যায়’ (Tu Yaheen Hai) নামের মিউজিক ভিডিও প্রকাশ করেন শেহনাজ গিল। প্রেমিক সিদ্ধার্থ শুক্লার স্মৃতিতেই ভিডিওটি তৈরি করেছেন তিনি। ‘বিগ বস’-এর ঘরে তাঁদের যে সুন্দর মুহূর্তগুলি তৈরি হয়েছিল, তা ভিডিওয় শেয়ার করা হয়েছে। গানের কথা লিখেছেন রাজ রণযোধ। তিনিই সুর সাজিয়েছেন। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে এক কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। 

[আরও পড়ুন: পাশে নেই জুহির মতো জামিনদার, আরিয়ান কারামুক্ত হলেও বান্ধবী মুনমুনের বাড়ি ফেরা অনিশ্চিত]

রাশিদ ভিডিওটি দেখেন শেহনাজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। আফগানিস্তানের ক্রিকেটার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন। ছোট ও বড়পর্দার একাধিক ভারতীয় তারকাকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন রশিদ। এই তালিকায় শেহনাজও রয়েছেন। শেহনাজের শেয়ার করা ভিডিওটিতে লাইক দিয়ে রশিদ লেখেন, “আল্লা যেন তোমাকে এই শোক সহ্য করার শক্তি দেন।”

Rashid Khan Reaction

২ সেপ্টেম্বর সিদ্ধার্থের প্রয়াণের খবর প্রকাশ্যে আসে। শোনা যায়, ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন তিনি।  প্রথমে শোনা গিয়েছিল, সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে তাঁর বাড়িতে ছুটে যান শেহনাজ। পরে আবার শোনা যায়, শেহনাজের কোলেই নাকি প্রাণ হারান হিন্দি টেলিভিশনের হার্টথ্রব। সিদ্ধার্থের প্রয়াণের পর বহুদিন সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি শেহনাজকে। তবে এবার স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন তিনি। প্রিয় মানুষের স্মৃতি আঁকড়ে জীবনে এগিয়ে যেতে চান। এই বার্তাই ভিডিওর মাধ্যমে দিতে চাইলেন শেহনাজ। 

[আরও পড়ুন: ‘যেমন কাজ, তেমন ফল’, ঘটা করে আরিয়ানের ঘরে ফেরা নিয়ে সমালোচনা পীযুষ মিশ্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে