BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘যেমন কাজ, তেমন ফল’, ঘটা করে আরিয়ানের ঘরে ফেরা নিয়ে সমালোচনা পীযুষ মিশ্রর

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2021 1:18 pm|    Updated: January 21, 2022 12:15 am

Dil se Co-star of Shah Rukh Khan Piyush Mishra reacted on Aryan Khan Release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিন মঞ্জুর হওয়ার দু’দিনের মাথায় জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান খান (Aryan Khan)। আর্থার রোড জেলে গিয়ে ছেলেকে বাড়ি ফিরিয়ে আনেন শাহরুখ খান (Shah Rukh Khan)। মন্নতে এখন অকাল দীপাবলি।উচ্ছ্বসিত শাহরুখ-অনুরাগীরা। অনেক তারকাই সোশ্যাল মিডিয়ায় খুশি জাহির করেছেন।এমন পরিস্থিতিতে উলটো সুর শোনা গেল শাহরুখের ‘দিল সে’ সিনেমার সহ-অভিনেতা পীযুষ মিশ্র (Piyush Mishra)। 

Delay in release order, Aryan Khan to stay in jail today

অভিনয়ের পাশাপাশি সাহিত্যজগতেও প্রবল জনপ্রিয় পীযুষ মিশ্র।শাহরুখপুত্র আরিয়ানের জামিন পাওয়া নিয়ে তাঁর কী মত? এই প্রশ্ন করা হলে পীযুষ মিশ্র বলেন, “আমার এ বিষয়ে কীই বা মত হতে পারে? যা করার ও করেছে, জামিনও পেয়েছে, জেলের বাইরে চলে এসেছে। এবার শাহরুখ জানেন, আরিয়ান জানে অথবা সমীর ওয়াংখেড়ে জানেন।আমার তাতে কী? যা হওয়ার হয়ে গিয়েছে। যেমন কাজ করবে তেমন ফল পাবে। নিজেদের সন্তানকে সামলে রাখুন। আর কী!”

[আরও পড়ুন: কন্নড় সুপারস্টারের প্রয়াণের খবর দিতে গিয়ে ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালিকা! ]

রিলিজ অর্ডার দেরিতে পৌঁছনোয় শুক্রবার জেল থেকে ছাড়া পাননি আরিয়ান। জানা যায়, শনিবার সকালে ছাড়া হবে তাঁকে। সেই অপেক্ষাতেই আর্থার রোড জেলের সামনে ভিড় করেছিলেন সংবাদমাধ্যমের কর্মীরা। ভোর সাড়ে পাঁচটার সময় জেলের বাইরের লেটার বক্স থেকে আরিয়ানের রিলিজ অর্ডার সংগ্রহ করে পুলিশ। তারপর কাগজপত্র তৈরি করে বেলা এগারোটা নাগাদ ছাড়া হয় আরিয়ানকে। 

Aryan Khan bail hearing Postponed Again

১ লক্ষ টাকা বন্ডের বিনিময়ে জামিন পেয়েছেন আরিয়ান। তাঁর জামিনদার হয়েছেন জুহি চাওলা। শনিবার সকালেই গাড়ি নিয়ে আর্থার রোড জেলে পৌঁছে যান শাহরুখ খান।ছেলেকে সঙ্গে নিয়ে তিনিই বাড়ি ফেরেন। পাপ্পারাজ্জির ভিড় ঠেলে সোজা গাড়িতে উঠে যান আরিয়ান। তাঁর প্রত্যাবর্তনকে কেন্দ্র করে মন্নতের বাইরে যেন অকাল দিওয়ালি। উচ্ছ্বাসে ফেটে পড়েছেন অনুরাগীরা। এমন পরিস্থিতিতে সমালোচনার পথেই হাঁটলেন পীযুষ মিশ্র।  

[আরও পড়ুন: মাকে হারালেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে