BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘এত দুঃসাহস কোথা থেকে আসে?’ বাংলাদেশি অভিনেত্রী নিগ্রহের ঘটনায় তোপ জয়া আহসানের

Published by: Suparna Majumder |    Posted: June 14, 2021 9:12 pm|    Updated: June 14, 2021 9:12 pm

Here is how Jaya Ahsan reacted on Pori Moni issue | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে (Pori Moni) মাঝরাতে ধর্ষণ ও খুনের চেষ্টা করার অভিযোগে এক ব্যবসায়ী-সহ ৩ জনকে পাকড়াও করেছে পুলিশ। এর বিরুদ্ধে ফেসবুকে গর্জে উঠলেন অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)।

সোমবার নিজের ফেসবুক (Facebook) প্রোফাইলে পরিমণির ছবি শেয়ার করে জয়া জানিয়েছেন, খবরটি পাওয়ার পর থেকেই তাঁর মন যন্ত্রণা আর ধিক্কারে ভরে গিয়েছে। একজন মানুষ হিসেবে, মেয়ে হিসেবে আর অভিনয় জগতের সদস্য হিসেবে তিনি কতটা কষ্ট পাচ্ছেন সেকথা জানিয়ে জয়া প্রশ্ন তোলেন, “একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনও মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোনও মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন, মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্রশিল্পকে রক্তে-ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো?” এই ঘটনার উপযুক্ত বিচার চেয়েছেন জয়া।

Here is how Jaya Ahsan reacted on Pori Moni issue

[আরও পড়ুন: ‘দেশছাড়া করা উচিত’, গর্ভনিরোধকের বিজ্ঞাপনের ছবি পোস্ট করে প্রবল সমালোচিত নুসরত]

বুধবার মাঝরাতে ঢাকার আশুলিয়ায় বোট ক্লাবে অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও খুনের চেষ্টা করা হয় বলে সাভার থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়। ফেসবুক পোস্টেও পরীমণি একই অভিযোগ করেছেন। মামলার দায়ের হওয়ার পর ব্যবসায়ী নাসির উদ্দিন-সহ পাঁচ জনকে রাজধানী ঢাকার উত্তরা থেকে সোমবার দুপুরে গ্রেপ্তার করা হয়। সাভার থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, পরীমণিকে ধর্ষণ ও খুনের চেষ্টা কাণ্ডে প্রথমে রাজধানী ঢাকার মিরপুরের রূপনগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছিল। যেহেতু ঘটনাটি ঘটেছে সাভার থানা এলাকায়, তাই রূপনগর থানায় করা লিখিত অভিযোগটি সাভার থানায় স্থানান্তরিত করা হয়েছে। পরীমণি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে গোটা ঘটনার উল্লেখ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) কাছে বিচার চেয়েছেন।

[আরও পড়ুন: সত্যিই কি লড়েছিলেন আন্ডারটেকারের সঙ্গে? ছবির ২৫ বছরে খোলসা করলেন অক্ষয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement