BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যিই কি লড়েছিলেন আন্ডারটেকারের সঙ্গে? ছবির ২৫ বছরে খোলসা করলেন অক্ষয়

Published by: Biswadip Dey |    Posted: June 13, 2021 6:51 pm|    Updated: June 13, 2021 7:51 pm

Akshay Kumar shared a meme on his Khiladiyon Ka Khiladi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় থেমে থাকে না। নয়ের দশকে সাড়া ফেলে দেওয়া ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ (Khiladiyon Ka Khiladi) ছবিটিরও দেখতে দেখতে ২৫ বছর হয়ে গেল। সেই ছবির অন্যতম প্রধান আকর্ষণ ছিল অক্ষয় কুমারের (Akshay Kumar) দুরন্ত অ্যাকশন দৃশ্য। বিশেষ করে WWE কুস্তিগির আন্ডারটেকারের সঙ্গে লড়াই মন জিতেছিল সকলের। কিন্তু সত্যিই কি আন্ডারটেকার অভিনয় করেছিলেন সেই ছবিতে? উত্তর দিলেন স্বয়ং ‘খিলাড়ি’।

আসলে অক্ষয় একটি মিম পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। সেখানে লেখা ছিল ‘আন্ডারটেকারকে হারিয়ে থাকলে হাত তুলুন’। সেখানে অক্ষয়ের ছবিও ছিল। এর তলায় তিনি লেখেন, ‘‘আগামীকাল ২৫ বছর পূর্ণ হচ্ছে ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ ছবির। সেই উপলক্ষে এই মজাদার নোট। একটা মজাদার ফ্যাক্ট জানাই। ছবিতে আন্ডারটেকারের ভূমিকায় অভিনয় করেছিলেন কুস্তিগির ব্রায়ান লি।’’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

[আরও পড়ুন: দু’টি সিনেমা হলে মুক্তি পেল সলমনের ‘রাধে’, টিকিট বিক্রির সংখ্যা জানলে আঁতকে উঠবেন!]

অক্ষয়ের এই পোস্ট ঘিরে নস্ট্যা‌লজিয়ায় ভেসেছে নেট দুনিয়া। প্রসঙ্গত, ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ওই ছবি অক্ষয়ের সঙ্গে ছিলেন রেখা, রবিনা ট্যান্ডন, গুলশন গ্রোভারের মতো তারকারা। কিন্তু আন্ডারটেকারের সঙ্গে তাঁর দ্বৈরথই ছিল আলোচনার কেন্দ্রে। শেষে আন্ডারটেকারকে যেভাবে তিনি মাথার উপরে তুলে ধরেছিলেন (যা করতে গিয়ে চোটও পেয়েছিলেন অক্ষয়) তা দেখে বিস্মিত হয়েছিল তাঁর ফ্যানরা। এতদিন পরে আবার সেই সব স্মৃতি উসকে দিলেন অক্ষয়। কমেন্ট বক্সেও তারই প্রতিফলন।

বলিউডের ‘খিলাড়ি’ অবশ্য এই ৫৩ বছর বয়সেও সমান ব্যস্ত। সম্প্রতি তিনি সারা আলি খান ও ধনুষের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবির কাজ শেষ করলেন। তাঁকে দেখা যাবে ‘বেল বটম’ ও ‘বচ্চন পাণ্ডে’ ছবিতেও। পাশাপাশি রোহিত শেট্টির ‘পৃথ্বীরাজ’ ছবিতে অজয় দেবগণ ও রণবীর সিংয়ের সঙ্গে তাঁর জুটি দেখার জন‌্যও মুখিয়ে রয়েছে অনুরাগীরা। এদিকে পৃথ্বীরাজ চৌহানের জীবন অব‌লম্বনে ‘পৃথ্বীরাজ’ ছবিটি ঘিরেও বিতর্ক ও প্রত্যাশা একই সঙ্গে দানা বাঁধছে। গত বছর আরও দু’টি ছবির কথা ঘোষণা করেছিল‌েন তিনি- ‘রক্ষাবন্ধন’ও ‘রামসেতু’। অর্থাৎ সব মিলিয়ে তাঁর এখন ব্যস্ত শিডিউল। তবুও রবিবাসরীয় অবসরের মুহূর্তে একবার পিছনে ফিরে দেখা। আর তাতেও ভক্তদের মন জয় করলেন অক্ষয় ‘খিলাড়ি’ কুমার।

[আরও পড়ুন: যোগাভ্যাসের ছবি পোস্ট করায় ইমনকে ধর্ষণের হুমকি! কলকাতা পুলিশের দ্বারস্থ গায়িকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement