BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দু’টি সিনেমা হলে মুক্তি পেল সলমনের ‘রাধে’, টিকিট বিক্রির সংখ্যা জানলে আঁতকে উঠবেন!

Published by: Sulaya Singha |    Posted: June 13, 2021 12:57 pm|    Updated: June 13, 2021 2:22 pm

Radhe: Your Most Wanted Bhai released in 2 cinemas in Maharashtra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদে ভাইজানের ছবিমুক্তি নিয়ে উত্তেজনার পারদ চড়েছিল। যদিও অতিমারীর কোপে সলমন খানের (Salman Khan) অ্যাকশনে ভরপুর ছবি সিনেমা হলে গিয়ে দেখার সুযোগ হয়নি ভক্তদের।ডিজিটাল প্ল্যাটফর্মেই চোখ রাখতে হয়েছিল। তবে ছবি দেখে প্রত্যাশা পূরণ তো দূর, চূড়ান্ত হতাশই হয়েছেন দর্শকরা। সেই ছবিই এবার নতুন করে দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল। কিন্তু ভিড় কি জমালেন অনুরাগীরা? টিকিট বিক্রির সংখ্যাটা শুনলে অবাকই হবেন। সলমনের ছবি নিয়ে এমন নিরুৎসাহ শেষ কবে দেখা গিয়েছে, মনে পড়ে না।

গত ১৩ মে Zee5-এ মুক্তি পায় ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai)। ছবিটি রেকর্ড সংখ্যক দর্শক দেখলেও লাভের ভাঁড়ার ভরেনি। সেই সময়ই শুধু ত্রিপুরার আগরতলা ও ধর্মনগরের সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি। পাঁচদিন পর অবশ্য আগরতলায় লকডাউন ঘোষণা হওয়ায় সেখানেও বন্ধ হয় সিনেমা হল। এবার ধীরে ধীরে দেশে কমছে করোনা সংক্রমণ। আনলক হচ্ছে দেশ। গত শুক্রবারই যেমন মহারাষ্ট্র সরকার জানিয়েছিল, ক্রমশ ছন্দে ফেরানো হবে রাজ্যকে। যে সমস্ত এলাকায় সংক্রমণ অনেকটাই কম, সেখানে প্রেক্ষাগৃহ খোলাতেও সবুজ সংকেত দেওয়া হয়। যদিও মুম্বইয়ে এখনও ভাইরাসের প্রকোপ রয়েছে। তাই সেখানে এখনও বন্ধ হল। তবে গতকাল, অর্থাৎ ১১ জুন সে রাজ্যের দু’টি হলে মুক্তি পেয়েছে সলমনের ‘রাধে’। একটি মালেগাঁওয়ের ড্রাইভ-ইন সিনেমায় এবং ঔরঙ্গাবাদের একটি সিনেপ্লেক্সে। ড্রাইভ-ইন সিনেমায় সাড়ে ৭টা ও সাড়ে ৯টার শো ছিল। ঔরঙ্গাবাদে ১২টা, ৩টে, ৬.১৫ এবং সাড়ে ৯টার শোয়ে দেখা যাচ্ছে রাধে।

[আরও পড়ুন: যোগাভ্যাসের ছবি পোস্ট করায় ইমনকে ধর্ষণের হুমকি! কলকাতা পুলিশের দ্বারস্থ গায়িকা]

Second song of Salman Khan's film 'Radhe: Your Most Wanted Bhai', 'Dil De Diya' released

কিন্তু প্রথম দিনের দর্শক সংখ্যা কত? জানা গেল, ড্রাইভ-ইন সিনেমায় ২২জন গাড়িতে বসে ছবিটি দেখেন। সঙ্গে ভরতি হয় হলের ৪০টি আসন। এমনকী দর্শক না থাকায় সাড়ে ৯টার শোটি বাতিলই করতে হয়। ঔরঙ্গাবাদের হাল আরও করুণ। হলমালিক জানাচ্ছেন, চারটে শোয়ের মাত্র ২২টা টিকিট বিক্রি হয়েছে। ফলে তাঁরা চারের বদলে দু’টি শো চালানোর পরিকল্পনা করছেন। ভাইজানের কানে এসব খবর গেলে কিন্তু সর্বনাশ! ‘দাবাং’ মূর্তি ধারণ করতেই পারেন। নিন্দুকরা মুচকি হেসে অবশ্য বলছেন, “রাধে, রাধে।”

[আরও পড়ুন: ‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নুসরত বিতর্কের মাঝে কী বলতে চাইলেন নিখিল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement