BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দিওয়ালিতে আগাম ছুটি ঘোষণা মার্কিন মুলুকে, আনন্দে আত্মহারা প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2022 3:50 pm|    Updated: October 23, 2022 3:50 pm

Here is how Priyanka Chopra reacted after Diwali announced as a school holiday in NY | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী বছরের দিওয়ালির (Diwali 2022) উপহার এ বছরই পেয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কী সেই উপহার? ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে জানিয়েছেন অভিনেত্রী। আগামী বছর থেকে দিওয়ালি উপলক্ষ্যে নিউ ইয়র্কের সমস্ত স্কুলে ছুটি থাকবে। এই ঘোষণা করেছেন সেখানকার মেয়র। তাতেই উচ্ছ্বসিত ‘দেশি গার্ল’।

Priyanka Chopra

‘কোয়ান্টিকো’ সিরিজের সময় থেকেই প্রিয়াঙ্কার বেশিরভাগ সময় আমেরিকায় কাটত। মেট গালার ফ্যাশন শোয়ে গিয়ে মার্কিন পপ-তারকা নিক জোনাসের প্রেমে পড়েন তিনি। তারপর থেকে পাকাপাকিভাবেই আমেরিকায় সংসার করছেন বলিউডের ‘দেশি গার্ল’। কিছুদিন আগে মেয়ে মালতীর জন্ম হয়েছে। কাজের পাশাপাশি তার খেয়ালও রাখছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার ছোটবেলার বেশ কিছু সময়ও আমেরিকায় কেটেছে। সেখানকার স্কুলে পড়তেন অভিনেত্রী। সেই স্মৃতি স্মরণ করেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। 

[আরও পড়ুন: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে গুরুতর আহত অমিতাভ বচ্চন, নিয়ে যাওয়া হয় হাসপাতালে]

যে ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তাতে নিউ ইয়র্কের মেয়র এরিক অ্যাডামস বলেন, “অবশেষে আমাদের সময় এসেছে। ২০২৩ সাল থেকে দিওয়ালি উপলক্ষ্যে নিউ ইয়র্ক শহরের পাবলিক স্কুলগুলিতে ছুটি থাকবে।” এই ভিডিও দেখেই আবেগপ্রবণ হয়ে ওঠেন প্রিয়াঙ্কা। এরিকের ভিডিও ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করে তিনি লেখেন, “অবশেষে এতগুলো বছর পরে! আমার ভিতরে থেকে যাওয়া কুইনসের সেই মেয়েটা যেন আনন্দে কেঁদে উঠল।” 

Priyanka Insta story

উল্লেখ্য, এর আগে দিওয়ালিতে বাজি পোড়ানো নিয়ে আপত্তি করে বেজায় কটাক্ষের শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে এবারে অভিনেত্রী ভাল খবরই দিলেন। মার্কিন মুলুকে এবার বেশ ভালভাবেই দিওয়ালি পালিত হয়েছে। ছোটদের সঙ্গে মিলে আলোর উৎসবে মেতেছেন আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও (Kamala Harris)। সকলের সঙ্গে মিলে বাড়ি পোড়ান তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

[আরও পড়ুন: বাঙালিয়ানা ষোলোয়ানা! ময়দানে ছবির শুটিংয়ের ফাঁকে ঘুগনি-পাউরুটিতে মজলেন অনুষ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে