BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বুম্বাদা তোমায় একবার দেখব’, শিলাজিতের সোনামণির আবদারের জবাব দিলেন প্রসেনজিৎ

Published by: Suparna Majumder |    Posted: January 10, 2022 5:20 pm|    Updated: January 10, 2022 5:20 pm

Here is how Prosenjit Chatterjee reacted when Silajit introduced him with his fan Sonamoni | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় বুম্বাদাকে একটিবার চোখের দেখা দেখতে চান। এই ছিল গড়গড়িয়ার সোনামণির আবদার। তাঁর সেই আবদারের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শিলাজিৎ (Silajit)। বিশেষ অনুরাগীর ভিডিও দেখার অল্পক্ষণের মধ্যেই জবাব দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কোভিডের বাড়বাড়ন্ত একটু কমলেই সোনামণির সঙ্গে দেখা করার আশ্বাস দিলেন তিনি।

Prosenjit Silajit

সুযোগ পেলেই গড়গড়িয়ার গ্রামে সময় কাটাতে চলে যান শিলাজিৎ। শহর থেকে দূরে খানিকটা সময় নিজের মতো করে কাটান। সেখান থেকেই রবিবার বেলা পৌনে চারটে নাগাদ ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। নিজের এলাকার বাসিন্দা সোনামণির সঙ্গে পরিচয় করিয়ে দেন। জানান, সোনামণি বুম্বাদা অর্থাৎ বাংলা সিনেমার ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বড় ফ্যান।

[আরও পড়ুন: জোড়া টিকা নেওয়ার পরও করোনা! ‘সবই যেন ষড়যন্ত্র’, মন্তব্য ক্ষুব্ধ শ্রীলেখার]

প্রসেনজিৎকে একবার চোখের দেখা দেখতে চান সোনামণি।  সেকথা নিজেও জানান, ক্যামেরার সামনে। প্রিয় ‘বুম্বাদা’কে একটি বারের জন্য গড়গড়িয়ায় যেতে অনুরোধ করেন। তাঁকে প্রণাম করতে চান বলেও জানান সোনামণি। সোনামণির পর শিলাজিৎও অনুরোধ করেন, প্রসেনজিৎ এলে যেন একটিবার সোনামণির সঙ্গে দেখা করেন।  

সোনামণি ও শিলাজিতের এই ভিডিও পোস্ট হওয়ার অল্পক্ষণের মধ্যেই উত্তর দেন প্রসেনজিৎ। সোনামণির নাম উল্লেখ করে ভিডিও বার্তায় তিনি বলেন, “তোমার ভিডিওটা দেখলাম। আপলোড করেছে শিলা। শিলা আমার ছোট ভাইয়ের মতো। ওঁকে আমি ধন্যবাদ জানাবো আমাদের এতটা কাছে নিয়ে এসেছে বলে। আমি তোমার কথা শুনে অভিভূত। আই অ্যাম সো টাচড। আসলে তোমাদের এই ভালবাসা আছে বলেই আমি আছি। তোমরা আমার শক্তি, তোমরা আমার প্রেরণা। আমার পাশে থেকো, আমার সঙ্গে থেকো, আমাকে এভাবেই ভালবেসো। আমি কথা দিচ্ছি চারপাশের পরিস্থিতি একটু ঠিক হলে, শিলার সঙ্গে কথা বলে আমি তোমাদের কাছে যাব। তোমাদের সঙ্গে কিছুটা সময় কাটাবো।”

[আরও পড়ুন: Coronavirus: ভাইরাসের সঙ্গে লড়াইয়ে জয়, পজিটিভ রিপোর্ট আসার মাত্র ৪ দিনের মধ্যেই করোনামুক্ত দেব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে