BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

১৯ দিনের শিশুর জন্য সাহায্য চেয়ে ট্রোলড, পালটা জবাব দিয়ে এ কী করলেন রাজ চক্রবর্তী!

Published by: Suparna Majumder |    Posted: May 1, 2021 4:48 pm|    Updated: May 1, 2021 4:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্টের সমস্যা রয়েছে ১৯ দিনের শিশুর। হাসপাতালের বন্দোবস্ত হয়ে গিয়েছে। মা-বাবার সেখানকার দৈনিক খরচ জোগানোর সাধ্য নেই। এমন পরিস্থিতিতে কেউ যদি অর্থ সাহায্য করতে চান তাহলে করতে পারেন। শনিবার সকালে ফেসবুকে শিশুটির ছবি শেয়ার করে একথাই লিখেছিলেন পরিচালক তথা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী (Raj ChakraBorty)। আর এতেই কটাক্ষের শিকার হল তাঁকে।

Raj Chakraborty FB post
রাজের এই পোস্টের কমেন্ট বক্সেই একজন লিখেছেন, “আপনি কি কিছু করেছেন এই শিশুটির জন‍্য নাকি শুধুই পোস্টটি করে দিয়েছেন আর বলছেন সাহায্যের জন‍্য এগিয়ে আসুন তার মানে আপনি কিছু করেননি। আপনি তো আগেই বাচ্চাটার চিকিৎসার ব‍্যবস্থা করে দিতে পারতেন। তা না করে পোস্ট করছেন ছিঃ লজ্জা করে না।” আরেকজন আবার লিখেছেন, “নিজের ছেলেকে নিয়ে দিন রাত টিকটকে ভিডিও বানান আর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন, সময়ের অভাব তো কিছু নেই, টাকা পয়সার তো নয় ই। এই বাচ্চাটিকে সাহায্যটা নিজে করে না হয় একটা ভালো কিছু দেখানোর চেষ্টা করতে পারতেন এমন নির্লজ্জ বেহায়ার মত পোস্ট না করে।”

Raj Chakraborty FB post Reax

[আরও পড়ুন: ‘রেট কী চলছে’, ফেসবুকে কুরুচিকর ভাষায় আক্রমণ, সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ শ্রীলেখা]

এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে কমেন্টবক্স। যার উত্তর দিয়েছে রাজ চক্রবর্তী। ছবিটি আবার শেয়ার করে লিখেছেন, “এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও অনেক মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। তাই আমার অনুরোধ, দলমত নির্বিশেষে একে অপরের পাশে থেকো৷ সকলে সুস্থ থেকো। ভাল থেকো ও ভাল রেখো৷ এরপরও যদি মনে হয় পনেরো বছর ইন্ডাস্ট্রিতে থেকে রাজ চক্রবর্তী কী করেছে এই শিশুর জন্যে, তাহলে সেই হিসেব নিকেশ সোশ্যাল মিডিয়ায় নয়।” এই কথা লিখেই নিজের ফোন নম্বর ফেসবুকে দিয়ে দেন তিনি।

Raj Chkraborty Reaction

[আরও পড়ুন: ভোট মিটতেই করোনার বিরুদ্ধে একজোট হয়ে লড়াই মিমি-শ্রীলেখা ও পরমব্রত-পায়েলদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement