BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘রেট কী চলছে’, ফেসবুকে কুরুচিকর ভাষায় আক্রমণ, সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ শ্রীলেখা

Published by: Suparna Majumder |    Posted: May 1, 2021 3:37 pm|    Updated: May 1, 2021 3:51 pm

Sreelekha-Mitra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার আড়ালে কুকথা বলার অভ্যাস অনেকেরই আছে। মহিলা তারকাদের সম্পর্কে অশালীন ভাষা লিখতেও হাত কাঁপে না কিছু মানুষের। কোনও অন্যায়ই মেনে নেওয়ার পাত্রী নন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগও জানিয়েছেন।

ফেসবুকে সুজন সেন নামের এক প্রোফাইল থেকে লেখা হয়, “ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন। জানতে চান এখুন ওঁনার রেটটা কী চলছে একজনের সঙ্গে কতো আর দুইজনের সঙ্গে কতো আর দুইয়ের অধিক জনের সঙ্গে কতো। পদাধিকারী মাকু কালো চুলের হলে কতো আর পদাধিকারী মাকু সাদাচুলের হলে কতো?” এই স্ক্রিনশট শেয়ার করেই পালটা দেন শ্রীলেখা মিত্র। কলকাতা পুলিশ (Kolkata Police) এবং সাইবার ক্রাইম শাখার হ্যাশট্যাগ দিয়ে লেখেন, “বোনপো সুজন সেন শুধু আমার ভাত কেন, কোভিড সংক্রান্ত যে কোনও সাহায্য লাগলে বোলো মাসি যথাসাধ্য সাহায্য করবে। তুমি তৃণমূল না বিজেপি? মানে বোঝার চেষ্টা করছি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ভাষায় আমার সম্পর্কে লিখলে।”

Sreelekha Mitra reports to Kolkata Cyber Crime against online abuse

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত বলিউড অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপাল ]

এরপর আরও একটি স্ক্রিনশট শেয়ার করেন শ্রীলেখা। যাতে সুজন সেনের নামের নিচে বিজেপি কর্মী লেখা রয়েছে। পরে ফেসবুকেই জানান, তিনি সাইবার ক্রাইম শাখায় রিপোর্ট করেছেন। চারদিকে করোনা পরিস্থিতি মারাত্মক আকার নিয়েছে।

Sreelekha Mitra reports to Kolkata Cyber Crime against online abuse

এর মধ্যে ক্রমাগত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে প্রয়োজনীয় তথ্য শেয়ার করে চলেছেন শ্রীলেখা মিত্র। সাধারণ মানুষের পাশাপাশি চারপেয়েদেরও খেয়াল রাখছেন তিনি। কোথাও কোনও অসুবিধা দেখলেই তা শেয়ার করে বাকি পশুপ্রেমীদের জানাচ্ছেন। যাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যায়।

[আরও পড়ুন: ভোট মিটতেই করোনার বিরুদ্ধে একজোট হয়ে লড়াই মিমি-শ্রীলেখা ও পরমব্রত-পায়েলদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement