BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘গোলন্দাজ’-এর ট্রেলার দেখে মুগ্ধ রুক্মিণী, ভালবাসায় ভরিয়ে দিলেন ‘প্রিয়’ দেবকে

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2021 4:51 pm|    Updated: September 18, 2021 4:51 pm

Here is how Rukmini Maitra reacted after watching Dev starrer Golondaaj Trailer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘গোলন্দাজ’ ছবির ট্রেলার (Golondaaj Trailer)। ২৪ ঘণ্টার মধ্যেই ৫ লক্ষের বেশি দর্শক ইউটিউবে দেখে ফেলেছেন ভিডিওটি। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রের ঝলক দেখে দেবকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকে। ট্রেলার দেখে মুগ্ধ রুক্মিণী মৈত্রও (Rukmini Maitra)। প্রিয় দেবের জন্য দিলেন বিশেষ বার্তা।

Dev And Rukmni

‘গোলন্দাজ’ ছবির ট্রেলার প্রকাশ করে প্রযোজনা সংস্থা SVF। সেই টুইট শেয়ার করে রুক্মিণী লেখেন, “অনেকদিন পর এমন কিছু দেখলাম, বাক্যহারা হয়ে গিয়েছি…জানি না এই নামটি কতটা মনে থাকবে… কারণ এই নাম কখনও ভোলারই নয়…প্রিয় দেব, নিজের প্রতিভার জোরেই তুমি উজ্জ্বল! গোটা টিমকে শুভেচ্ছা। এই হচ্ছে সিনেমা!”

Rukmini Maitra tweet

[আরও পড়ুন: কথা বন্ধ বাপ্পি লাহিড়ীর, কণ্ঠস্বর হারালেন শিল্পী? জল্পনায় বাড়ছে উদ্বেগ]

ইতিহাসের পাতা থেকে ফুটবলের অজেয় নায়ক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের গল্প সিনেমার পর্দায় তুলে এনেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। যেখানে রয়েছে ফুটবল পাগল এক মানুষের গল্প, দেশপ্রেম, ইংরেজ সৈন্য দলের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কাহিনি। নিজের ইমেজকে পুরোদস্তুর ভেঙেচুরে এ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হয়ে উঠেছেন দেব। তাঁর বিপরীতে শোভাবাজারের রানি এবং নগেন্দ্রপ্রসাদের স্ত্রী কমলিনীর ভূমিকায় রয়েছেন ঈশা সাহা। গোলন্দাজ ছবির সারপ্রাইজ প্যাকেজ হলেন অনির্বাণ ভট্টাচার্য। তাঁকে এই ছবিতে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায়।

Rukmini and Dev

দেবের সঙ্গে এখন ‘কিশমিশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত রুক্মিণী। তাঁর ফাঁকেই টুইট করে প্রিয় মানুষকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। রুক্মিণীর এই টুইটের জন্য তাঁকে ভালবাসার চুম্বন দিয়ে দেব লিখেছেন, “প্রিয় রুক্মিণী তোমার মিষ্টি কথাগুলির জন্য অসংখ্য ধন্যবাদ।”

Dev Tweet

পঞ্চমীর দিন অর্থাৎ ১০ অক্টোবর মুক্তি পাবে ‘গোলন্দাজ’। ছবির কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশিস এবং জয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সৌমিক হালদার।

[আরও পড়ুন: Sonu Sood: ২০ কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ! দাবি আয়কর দপ্তরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে