১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কথা বন্ধ বাপ্পি লাহিড়ীর, কণ্ঠস্বর হারালেন শিল্পী? জল্পনায় বাড়ছে উদ্বেগ

Published by: Akash Misra |    Posted: September 18, 2021 12:41 pm|    Updated: September 18, 2021 2:58 pm

Musician singer Bappi Lahiri has lost his voice due to ill-health

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গলার স্বর হারালেন বাপ্পি লাহিড়ী? কোনও দিনই কি আর তিনি গাইতে পারবেন না? এপ্রিল মাসে শিল্পী করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর শারীরির অবস্থার অবনতি ঘটতে থাকে। কথা বলাও বন্ধ হয়ে যায় বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri)। তারপর থেকেই গোটা বলিউডে রটে যায়, বাপ্পি লাহিড়ী তাঁর কণ্ঠ হারিয়েছেন। গত ৫ মাস ধরে নাকি একেবারেই কথা বলছেন না তিনি!

বাপ্পি লাহিড়ীর পুত্র বাপ্পা লাহিড়ী বাবা করোনা আক্রান্ত হওয়ার পরই সুদূর আমেরিকা থেকে মুম্বইয়ে চলে আসেন। এখনও তিনি মুম্বইতেই আছেন। সম্প্রতি সংবাদমাধ্যমকে বাবার শারীরিক অবস্থা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, ‘বাবা খুবই দুর্বল। ধীরে ধীরে শরীর ঠিক হচ্ছে। তবে ফুসফুসে সংক্রমণ হওয়ায় একেবারে সুস্থ হতে দেরি হচ্ছে। তবে যেটা রটেছে, সেটা মোটেই ঠিক নয়। এই কথা না বলাটা একেবারে চিকিৎসার অংশ। চিকিৎসকই বাবাকে বলেছেন কণ্ঠের বিশ্রাম দিতে। আশা করা যায় দুর্গাপুজোর আগেই বাবা ঠিক হয়ে যাবেন। এমনকী, পুজোর সময় ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি গানের রেকর্ডিংও রয়েছে বাবার।’

Bappi Lahiri

[আরও পড়ুন: ‘ইয়ে ইন্ডিয়া হ্যায়, হিন্দি বোলিয়ে’, ডেলিভারি বয়ের সঙ্গে বাংলায় কথা বলে কটাক্ষের শিকার টলি পরিচালক]

আশির দশকে বলিউডের গানকে একেবারে হাতের মুঠোয় নিয়ে এসেছিলেন বাপ্পি লাহিড়ী। ডিস্কো গান মানেই বাপ্পি লাহিড়ীর সংগীত (Bappo Lahiri Bollywood Song)। মিঠুন চক্রবর্তী আর বাপ্পি লাহিড়ীর জুটি তো বলিউডি গানে ইতিহাস রচনা করেছিল। কয়েক বছর আগে ‘দ্য ডার্টি পিকচার’ ছবির ‘উ লাল লা’ আর ‘গুন্ডে’ ছবির তুনে মারি এন্ট্রিয়া গান গেয়ে হইচই ফেলে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। এ খবর জানতে পেরে শিল্পীর দ্রুত সুস্থতা কামনা করছে তাঁর অনুরাগীরা। 

Bapi Lahiri lost his voice

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘যশরতে’র পোশাকে ‘রং মিলান্তি’! মা হওয়ার পর যশের সঙ্গে ফটোশুটে নুসরত জাহান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে