৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী, মুম্বইয়ের হাসপাতালে ভরতি বর্ষীয়ান শিল্পী

Published by: Suparna Majumder |    Posted: April 1, 2021 8:45 am|    Updated: April 1, 2021 9:21 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন জগতে ফের করোনার (Corona Virus) থাবা। এবার কোভিড (COVID-19) পজিটিভ বর্ষীয়ান সংগীতশিল্পি বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। এমনটাই জানিয়েছেন শিল্পীর মুখপাত্র।

বাংলার জলপাইগুড়িতে জন্ম হলেও বলিউডের ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ী। বিগত কয়েক বছর ধরে মুম্বইতেই থাকেন পরিবারের সঙ্গে। শিল্পীর মুখপাত্র জানিয়েছেন, করোনা সংক্রান্ত সমস্ত সতর্কতা নিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। কিন্তু তা সত্ত্বেও করোনার কবল থেকে বাঁচতে পারেননি। বয়সের কথা মাথায় রেখেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়েছে ৬৮ বছরের শিল্পীকে। ডাক্তাররা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। বাপ্পি লাহিড়ীর মেয়ে রেমা জানিয়েছেন, শিল্পীর শরীরে করোনার উপসর্গ দেখা মাত্রই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। গত কয়েকদিনে বাপ্পি লাহিড়ী এবং তাঁর পরিবারের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন রেমা। পাশাপাশি বাপ্পি লাহিড়ীর আরোগ্য কামনা করার জন্য দেশ ও বিদেশের অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন শিল্পীর কন্যা।

[আরও পড়ুন: ‘সলমন আমায় ধোঁকা দিয়েছিল’, ভাইজানের সঙ্গে পুরনো সম্পর্ক নিয়ে বিস্ফোরক সোমি আলি]

দেশের করোনা পরিস্থিতি নিয়ে কিছুদিন আগেই উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্র। এনিয়ে বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। করোনা আক্রান্তদের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকায় মহারাষ্ট্রে কিছুদিন আগেই নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই মনোজ বাজপেয়ী, আর মাধবন, কার্তিক আরিয়ান, ফতিমা সানা শেখের মতো একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন।

করোনার ছোবল থেকে রেহাই পাননি টলিউড তারকারাও। নিউ নর্মালে শুটিং শুরুর কিছুদিন পরই করোনা আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rotuparna Sengupta)। প্রেমিক অঙ্কুশের (Ankush Hazra) সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সেখানেই জন্মদিন পালন করেছেন। শোনা গিয়েছে, মালদ্বীপেই করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। ছুটি কাটিয়ে কিছুদিনের মধ্যেই কলকাতায় ফেরার কথা ছিল যুগলের। কিন্তু করোনা মুক্ত না হওয়া পর্যন্ত মালদ্বীপেই কোয়ারেন্টিনে থাকতে হবে। যদিও অঙ্কুশ কিংবা ঐন্দ্রিলার পক্ষ থেকে এখনও এবিষয়ে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর মানলে, নায়িকার শরীরে কোনও উপসর্গ নেই।

[আরও পড়ুন: ক্রমাগত প্রচারে সারেনি পায়ের চোট, ব্যথা কমাতে কী করছেন মিমি? দেখুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement