BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Mimi Chakraborty: ক্রমাগত প্রচারে সারেনি পায়ের চোট, ব্যথা কমাতে কী করছেন মিমি? দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: March 31, 2021 12:37 pm|    Updated: March 31, 2021 12:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের তারকা প্রচারক তিনি। জেলায় জেলায় ঘুরে দলের প্রার্থীদের (TMC Candidate) হয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন। গত সপ্তাহে পায়ে চোট পেয়েছিলেন। চোট তেমন গুরুতর না হলেও বিশ্রাম করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) বিশ্রাম নেওয়ার সময় কই? ক্রমাগত প্রচারে বের হতে হচ্ছে তাঁকে। ফল, পা ফুলে ঢোল। রাতে বাড়ি ফিরে গরম জলে পা ডুবিয়ে বসে থাকতে হচ্ছে মিমিকে। সেই দৃশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দুঃখের ইমোজি দিয়ে লিখেছেন, “ফুলে গিয়েছে”।

Mimi Chakraborty shares sored leg's picture on Instagram Story

শুক্রবার হুগলির (Hooghly) সপ্তগ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত এবং পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে বাঁশবেড়িয়ায় প্রচারে গিয়েছিলেন মিমি। তপন দাশগুপ্তর জন্য বাঁশবেড়িয়া মন্দির সংলগ্ন মাঠে সভা করার পর গাড়ি চড়ে যাচ্ছিলেন পুরশুড়ায়। মাইক এবং অন্যান্য কিছু সামগ্রী ছিল মিমির গাড়িতে। তা মিমির পায়ের উপর পড়ে যায়। তাতেই চোট পান অভিনেত্রী। গাড়িতেই তাঁর পায়ে বরফ দেওয়া হয়েছে। কিছুক্ষণ গাড়িতে বিশ্রাম নিয়ে মিমি পুরশুড়ার চিলাডিঙিতে দিলীপ যাদবের সমর্থনে সভাটি করেন।পরে চিকিৎসকরা তাঁর চোট পরীক্ষা করে জানিয়েছেন, আঘাত খুব গুরুতর নয়। কয়েকটি নিয়ম মেনে চললেই ব্যথা কমে যাবে।

[আরও পড়ুন: ঋণে জর্জরিত সায়ন্তিকা ৪৩ লক্ষ টাকার মার্সিডিজের মালকিন, নগদ সম্পত্তি কত জানেন?]

বিশ্রাম করতে পারেননি অভিনেত্রী-সাংসদ। মঙ্গলবারও কেশপুর ও খড়গপুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন দিনের বেলায়। রাতে ব্যথা বেড়েছিল বোধহয়। সেই কারণেই উষ্ণ জলে পা ডুবিয়ে বসে থাকতে হয়েছে অভিনেত্রীকে। প্রিয় নায়িকার আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর মাদক কাণ্ডে গ্রেপ্তার ‘বিগ বস’ খ্যাত এজাজ খান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement