BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সারা আলি খানের প্রেম প্রস্তাবে সাড়া বিজয় দেবেরাকোন্ডার! দক্ষিণী তারকার পোস্ট ঘিরে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: July 13, 2022 1:54 pm|    Updated: July 13, 2022 3:05 pm

Here is how Vijay Deverakonda reacts to Sara Ali Khan's desire to date him | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণ’ শো মানেই মুচমুচে খবর। না জানি কত সম্পর্কের ভাঙা-গড়ার খেলা শুরু হয়েছে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো থেকে। এবার সইফকন্যা সারা আলি খান (Sara Ali Khan) এবং দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার নতুন কাহিনির সূত্রপাত হল (Vijay Deverakonda)। আর তা বেশ রোম্যান্টিক। 

Sara Vijay

গত ৭ জুলাই থেকে শুরু হয়েছে ‘কফি উইথ করণ সিজন ৭’।  শোয়ের প্রথম পর্বের অতিথি ছিলেন রণবীর সিং ও আলিয়া ভাট। আর দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে থাকছেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

[আরও পড়ুন: ‘সিংঘমটার লালা থাকলে বেশ লাগতো’, অশোকস্তম্ভ বিতর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঋত্বিকের]

সারার এই ডেট অর্থাৎ প্রেম প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন। তাতে লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।” নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফকন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।  

Vijay-Sara-story

উল্লেখ্য, ‘কফি উইথ করণ’ (Koffee With Karan) শোয়ের একটি এপিসোডেই করণের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, অনস্ক্রিনে তাঁর ও ভিকি কৌশলের জুটি দেখতে ভাল লাগবে। সেকথা আবার ভিকির কানে পৌঁছে দেন করণ। তা শুনে লুটিয়ে পড়ার ভান করেন ভিকি। সেই ভিকি-ক্যাটরিনা এখন স্বামী-স্ত্রী। এবার কি তাহলে এভাবেই সারা ও বিজয়ের লাভস্টোরি শুরু হতে চলেছে? এমন প্রশ্ন তুলছেন অনেকে। 

[আরও পড়ুন: একাধিক জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তের কাছে পৌঁছে দিতেন রিয়া! অভিযোগ এনসিবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে