Advertisement
Advertisement
Neel-Trina

তৃণার বাড়িতে জমজমাট জামাইষষ্ঠী, পেটপুজোয় নীলের পাতে কী কী পড়ল?

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে চার হাত এক হয়েছে নীল-তৃণার।

here is Neel-Trina's Jamai Sasthi plan
Published by: Akash Misra
  • Posted:June 12, 2024 1:58 pm
  • Updated:June 13, 2024 12:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকেই তুমুল ব্যস্ত টেলিভিশনের জনপ্রিয় মুখ ও মিষ্টি জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। জামাইষষ্ঠী বলে কথা। অন্যদিকে, রান্নাঘরে ব্য়স্ত তৃণার মা। জামাই আদরে যেন ভাটা না পড়ে, সেদিকেই নজর তাঁর। তার উপর আদরের জামাই নীলের পছন্দসই রান্না করতে হবে। তাই কোনও দিকে না তাকিয়ে তৃণার মায়ের পুরো মন রান্নাতেই। তা কী খেতে ভালোবাসেন নীল?

দুপুরের খাবারে নীলের জন্য এলাহী মেনু। নীলের পছন্দসই পোলাও, মটন তো রয়েইছে। সঙ্গে ফিশ ফ্রাই, আলু ভাজা, পটল ভাজা, পাতুরি, সর্ষে ইলিশ, মোচার ঘণ্ট। আর পাত শেষে নানারকম মিষ্টি। নীল কিন্তু কবজি ডুবিয়েই খেয়েছেন। নীলের সাফ জবাবা, ”আজকের দিন নো ডায়েট।” তবে জামাইয়ের স্বাস্থ্য়ের কথা মাথা রেখে নীলের জন্য সব রান্না শাশুড়ি মা করেছেন হেলদি তেলেই।

Advertisement

[আরও পড়ুন: চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়]

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে চার হাত এক হয়েছে নীল-তৃণার। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে। সেদিনও বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।মঙ্গলবারও দুই তারকাকে পুজোর উপহার পাঠান মুখ্যমন্ত্রী। তবে মাঝে হঠাৎ নীল-তৃণার বিয়ে ভাঙনের খবর রটে যায় সোশাল মিডিয়ায়। সে খবরকে অবশ্য ফুৎকারে উড়িয়েছেন নীল ও তৃণা। তিন বছর পেরিয়ে নীল ও তৃণার মিষ্টি সংসার। আর আজকের দিনে একেবারে সুপারহিট জামাই নীল ভট্টাচার্য।

Advertisement

[আরও পড়ুন: নির্বাচনী বিধিভঙ্গের মামলায় জড়িয়েছেন! সোম সকালে ভোট দিয়ে বেরিয়েই আল্লু অর্জুন বললেন…]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ