BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এক প্যায়ার কা নগমা হ্যায়…’, রানু মণ্ডলের বায়োপিকের ফার্স্টলুকে ফিরল ভাইরাল গানের স্মৃতি

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2022 9:11 pm|    Updated: September 16, 2022 9:43 pm

Here is the first Look of Ranu Mondal's biopic 'Ek Pyar Ka Nagma Hai' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা হয়েছিলেন রানাঘাটের লতাকণ্ঠী রানু মণ্ডল (Ranu Mondal)। আর সেই গানের লাইনই হয়ে গেল তাঁর বায়োপিকের নাম। প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিক ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র (Ek Pyar Ka Nagma Hai) ফার্স্টলুক।

Ranu-Biopic-Firstlook 

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মণ্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাঁকে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ (Teri Meri) গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কতবার রণবীরকে শিবা নামে ডেকেছেন আলিয়া? গুনতে ব্যস্ত নেটিজেনরা]

অবশ্য গ্ল্যামারের স্মৃতি পিছনে ফেলে আবারও রানাঘাটের বাড়িতে ফিরেছেন রানু মণ্ডল। স্থানীয় কিছু মানুষ ও ক্লাবের সাহায্যে দিন চলে তাঁর। রানু মণ্ডলের জীবনের কাহিনি বড়পর্দায় তুলে ধরছেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। নাম ভূমিকায় অভিনয় করেছেন ‘সেক্রেড গেমস’-খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। রানু মণ্ডলের রূপে কার্যত চমকে দিয়েছেন তিনি। রানুর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন অভিনেত্রী। মনোবিদেরও পরামর্শ নেন তিনি। 

Actress Eshika Dey meets Ranu mondal at her residence | Sangbad Pratidin

ছবির সংগীতের দায়িত্ব সামলেছেন সিধু, সুরজিৎ চট্টোপাধ্যায়, নীলাকাশ রায় এবং সন্দীর কর। সৌমেন ঘোষের সঙ্গে মিলে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। প্রথমে শোনা গিয়েছিল, ছবির নাম হচ্ছে ‘মিস রানু মারিয়া’। তবে তা পালটে রাখা হয়েছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’। কবে ছবিটি মুক্তি পাবে সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 

[আরও পড়ুন: বলিউডের সুদিন ফেরাতে এগিয়ে এলেন আয়ুষ্মান, ইদের দিন বিশেষ পুজো করবেন অভিনেতা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে