BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ষড়যন্ত্রের খেলায় ভয়ের আবহ, ‘দুর্গামতী’র ট্রেলারে নজর কাড়লেন ভূমি-যিশু-আরশাদ

Published by: Suparna Majumder |    Posted: November 25, 2020 1:41 pm|    Updated: November 25, 2020 1:41 pm

Bangla News of Durgamati: Here is the trailer of Bhumi Pednekar, Jisshu Sengupta starrer film| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন ‘দুর্গামতী’ (Durgamati)। এ ছবির সঙ্গেও যুক্ত অক্ষয় কুমার (Akshay Kumar)। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’র রিমেক ছিল অক্ষয় অভিনীত ‘লক্ষ্মী’ (Laxmii)। এবার ‘দুর্গামতী’র ক্ষেত্রে তিনি থাকছেন প্রযোজক ও নিবেদকের ভূমিকায়। অনুষ্কা শেট্টি (Anushka Shetty) অভিনীত তেলুগু হিট ‘ভাগমতী’র অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি। মুখ্য ভূমিকায় ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। এছাড়াও বাংলার দর্শকদের কাছে বাড়তি পাওনা পুলিশ অফিসারের ভূমিকায় যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বুধবারই প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[আরও পড়ুন: বড়পর্দায় ফিরছে রবি ঠাকুরের ‘কাবুলিওয়ালা’র নস্ট্যালজিয়া, পরিচালনায় কে জানেন?]

ছবিতে ঈশ্বর প্রসাদের চরিত্রে অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি (Arshad Warsi)। নিধি বর্মার ভূমিকায় দেখা যাচ্ছে মাহি গিলকে (Mahie Gill)। ট্রেলারে রাজনৈতিক ষড়যন্ত্রের খেলা লক্ষ্য করা যাচ্ছে। নেতা ঈশ্বর প্রসাদকে বিপাকে ফেলতেই খুনে অভিযুক্ত IAS  চঞ্চল চৌহানকে (ভূমি পেডনেকর) ঘুঁটি হিসেবে ব্যবহার করা হয়। আইনি পথে এই কাজ করা যাবে না, তাই নিধির নির্দেশে দুর্গামতীর মহলে চঞ্চলকে নিয়ে যায় যিশুর চরিত্র। সেখানেই শুরু হয় ভৌতিক কারখানা। চঞ্চল হয়ে ওঠে দুর্গামতী। দক্ষিণী সিনেমা ভাগমতী যাঁরা দেখেছেন, তাঁরা এই রহস্যের কিনারা করে ফেলতেই পারবেন। তবে ছবির পার্থক্য গড়ে দেয় তার ট্রিটমেন্ট। তেলুগু ছবির পরিচালক জি. অশোকই হিন্দি ছবিটির পরিচালনা করেছেন।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা? অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে]

উল্লেখ্য, প্রথমে ছবির নাম ছিল ‘দুর্গাবতী’ (Durgavati)। এই নামেই জানুয়ারি ছবির শুটিং শুরু হয়েছিল। ফার্স্ট লুকও এই নামেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ট্রেলার রিলিজের ঠিক আগেই ছবির নাম পালটে ‘দুর্গামতী’ করা হয়। এর কারণ এখনও পর্যন্ত জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, ‘লক্ষ্মী’ সিনেমার নাম বিতর্কের অভিজ্ঞতার পর থেকে নাম নিয়ে একটু বেশিই সাবধানী অক্ষয় এবং তাঁর প্রযোজক সঙ্গীরা। এবার আর কোনও বিতর্ক চান না তাঁরা। সেই কারণেই ছবির নাম বদলানো হয়েছে। কারও কারও মতে, তেলুগু ছবি ‘ভাগমতী’র সঙ্গে মিল রেখেই ‘দুর্গাবতী’ (Durgavati) নামটি পালটে রাখা হয়েছে ‘দুর্গামতী’। ১১ ডিসেম্বর আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে ছবিটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে