BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রেম-যৌনতা-রহস্যের রোমাঞ্চকর রসদ নিয়ে প্রকাশ্যে ‘দময়ন্তী’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2020 10:55 pm|    Updated: October 17, 2020 10:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পুজোয় (Durga Puja 2020) বাংলার ওয়েব দুনিয়ায় আসছে নতুন গোয়েন্দা। ব্যোমকেশ, ফেলুদা, কাকাবাবু, সোনাদাদের ভিড়ে এবার রহস্যের সমাধান খুঁজতে মরিয়া এক মহিলা গোয়েন্দা। অবশ্য নিজেকে গোয়েন্দা বলতে নারাজ তিনি। ইতিহাসের অধ্যাপক তো! তাই  কৌতূহলটা একটু বেশি। এতেই ওয়েব দুনিয়ার গোয়েন্দা সিরিজের প্রথম রহস্য সন্ধানী হয়ে উঠেছে ‘দময়ন্তী’ (Damayanti)। তাঁর কাণ্ডকারখার আগাম ঝলক প্রকাশ্যে এল সম্প্রতি।

 

প্রেম, যৌনতা, বিশ্বাসঘাতকতা থেকে রহস্য-রোমাঞ্চের জটিল জাল – গোয়েন্দা গল্পের সমস্ত রসদই মজুত রয়েছে পরিচালক জুটি অরিত্র সেন এবং রোহন ঘোষের এই সিরিজে। নাম ভূমিকায় অভিনয় করেছেন তুহিনা দাস (Tuhina Das)। দময়ন্তীর স্বামীর চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায় (Amrita Chattopadhyay) এবং চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)। রয়েছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ এবং অর্পণ ঘোষাল।

[আরও পড়ুন: ‘নিজেকে অন্য কারও জন্য পালটাতে পারব না’, লন্ডন থেকে একান্ত সাক্ষাৎকারে অকপট নুসরত]

বাংলা সাহিত্যের পাতা থেকে বড়পর্দায় ‘মিতিন মাসি’কে কিছুদিন আগেই তুলে এনেছেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। নাম ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ওয়েব দুনিয়াতেও ‘মিতিন মাসি’র আগমনের কথা শোনা যাচ্ছিল। তবে তার আগেই ভারচুয়াল জগতে ‘দময়ন্তী’র আগমন ঘটতে চলেছে। পুজোর মরশুমেই OTT প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে (Hoichoi) মুক্তি পাবে সিরিজটি।

২২ অক্টোবর থেকে দেখা যাবে রহস্যধর্মী এই সিরিজের এপিসোডগুলি। এর আগে যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর সঙ্গে ‘ঘরে বাইরে আজ’-এ নজর কেড়েছিলেন তুহিনা। এবার পালা ওয়েব দুনিয়ার। আত্মবিশ্বাস নিয়েই মহিলা গোয়েন্দার জুতোয় পা গলিয়েছেন অভিনেত্রী। তার পাশাপাশি সিরিজের এই আগাম ঝলকে বোল্ড অবতারে নজর কেড়েছেন অমৃতা চট্টোপাধ্যায় এবং চান্দ্রেয়ী ঘোষের মতো অভিনেত্রী। সিরিজে সমকামিতার আভাসও রয়েছে।

 [আরও পড়ুন: ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর চেষ্টা! কঙ্গনা ও তাঁর দিদির বিরুদ্ধে মামলার নির্দেশ মুম্বইয়ের আদালতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement