Advertisement
Advertisement

Breaking News

Aranyar Prachin Prabad Trailer

জীতু গোয়েন্দার ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’, সঙ্গী শিলাজিৎ-মিথিলারা, ট্রেলারে ঘনাল রহস্য

কবে মুক্তি পাচ্ছে নতুন এই ছবি?

Here is the Trailer of Jeetu Kamal starrer Dulal Dey directed Aranyar Prachin Prabad
Published by: Suparna Majumder
  • Posted:June 17, 2024 3:22 pm
  • Updated:June 17, 2024 3:22 pm

সুপর্ণা মজুমদার: শহরে আসছে নতুন গোয়েন্দা। এই খবর আগেই জানা গিয়েছিল। তার পর রহস্য ঘনাল পোস্টার, মোশন পোস্টার, টিজারে। এবার ট্রেলারের পালা। সোমবার, সপ্তাহের প্রথম দিন ঐতিহ্যবাহী স্টার থিয়েটারে প্রকাশ করা হয় দুলাল দে পরিচালিত ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’ সিনেমার ট্রেলার (Aranyar Prachin Prabad Trailer)। তাতেই গোয়েন্দা অরণ্য চ্যাটার্জী হয়ে দেখা দিলেন জীতু কমল। সঙ্গে ছিলেন রাফিয়াত রাশিদ মিথিলা, অলোক সান্যাল এবং ছবির অন্যান্য কলাকুশলীরা।

Aranyar-Prachin-Prabad-2
ছবি: ব্রতীন কুণ্ডু

পেশায় ক্রীড়া সাংবাদিক দুলাল দে। এই প্রথমবার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন তিনি। এর আগে দেবের ‘গোলন্দাজ’ সিনেমায় পুরোহিতের চরিত্রে দেখা গিয়েছিল দুলাল দে-কে। সেই প্রসঙ্গ তুলেই জানালেন, ‘গোলন্দাজ’ সিনেমার সময় থেকেই তাঁর পরিচালনায় আসার পরিকল্পনা ছিল। গত তিন বছর ধরে চিত্রনাট্য লেখার কাজ করেছেন, ছোটখাটো চরিত্রে করেছেন অভিনয়। সবই স্টুডিওপাড়ার কাজকর্ম বোঝার জন্য। অনেকেই মনে করেছিলেন, দুলাল দে যদি সিনেমা তৈরি করেন তাহলে হয়তো কোনও স্পোর্টস ফিল্ম তৈরি করবেন। কিন্তু তা না করে গোয়েন্দা গল্পকেই বেছে নিয়েছেন পরিচালক। অরণ্য চ্যাটার্জীর মাধ্যমে নতুন গোয়েন্দা পাবে টলিউড। শুধু সিনেমার পর্দায় নয় বইয়ের মাধ্যমেও। তাই তো এই গোয়েন্দার গল্প বইয়ের আকারেও প্রকাশ করা হবে দীপ প্রকাশনির পক্ষ থেকে। ট্রেলার লঞ্চের দিন সেই বুক কভারও প্রকাশ করা হয়। বই প্রকাশ হবে প্রিমিয়ারের দিন।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

গোয়েন্দা গল্প নিয়ে বাঙালির বাড়তি প্রত্যাশা রয়েছে একথা ভালোভাবেই জানেন জীতু কমল। তবে এটাকে তিনি চ্যালেঞ্জ হিসেবে দেখছেন না। কারণ অরণ্য চ্যাটার্জী বাকিদের থেকে আলাদা। ডাক্তারির ছাত্র সে, আবার ক্রিকেট খেলতেও খুব ভালোবাসে। এই অরণ্য গোয়েন্দা কীভাবে হয়ে উঠল সেই গল্পই নতুন এই সিনেমায় তুলে ধরা হয়েছে। অভিনেতার কাছে প্রত্যেকটা দিনই নতুন শুরুর জন্য আদর্শ। এখনও যখন সেটে যান, হাঁটু কাঁপতে থাকে। সবচেয়ে ভালো শট দেওয়ার তাগিদ রোজ থাকে।

Aranyar-Prachin-Prabad-3
ছবি: ব্রতীন কুণ্ডু

ছবিতে জীতুর চরিত্র অরণ্যর জামাইবাবুর চরিত্রে অভিনয় করেছেন শিলাজিৎ। আর রাফিয়াত রাশিদ মিথিলা রয়েছেন নার্সের চরিত্রে। রহস্য গল্প, তাই নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে নারাজ মিথিলা। তবে দুলাল দের পরিচালনায় কাজ করে খুশি তিনি। অভিনেত্রী মনে করেন নতুনদের সঙ্গে কাজ করলেই ফ্রেশ আইডিয়া পাওয়া যায়। বাস্তবের পুলিশ কর্তা অলোক সান্যালও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। অভিনেতা জীতু ও পরিচালক দুলাল দে-কে কিছু টেকনিক্যাল টিপসও দিয়েছেন তিনি। এছাড়াও ছবিতে রয়েছেন সুহোত্র মুখোপাধ্যায়, সায়ন ঘোষ, লোকনাথ দে, শুভদীপ গুহ, প্রতীপ মুখোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য’র মতো অভিনেতা। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে কাউন্সিলার অনন্যা বন্দ্যোপাধ্যায়কে। আগামী ৫ জুলাই সিনেমা হলে আসছে ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’।

[আরও পড়ুন: আচমকাই বুকে অস্বস্তি, হাসপাতালে সন্ধ্যা রায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ