BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ডেটিং অ্যাপের বিভ্রাটে পাকিস্তানির অনুপ্রবেশ, তারপর…! দেখুন ‘ইন্দু কি জওয়ানি’ ছবির ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 8:53 pm|    Updated: November 23, 2020 8:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম করার জন্য ভাল ছেলে পাওয়া কি মুখের কথা! তাও আবার আজকের যুগে। তা বলে হাল ছাড়তে রাজি নয় ইন্দু গুপ্তা। মনের মানুষ খুঁজে পেতে মরিয়া সে। আর এ জন্যই বেস্ট ফ্রেন্ড সোনলের দ্বারস্থ হয়। সোনলের পরামর্শেই ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খোলে। এতেই বাধে বিপত্তি। ইন্দুর ঘরে ঘটে এক পাকিস্তানির অনুপ্রবেশ। আদ্যোপান্ত কমেডির মোড়কে এভাবেই ‘ইন্দু কি জওয়ানি’র (Indoo Ki Jawani) কাহিনি সাজিয়েছেন বাঙালি পরিচালক আবির সেনগুপ্ত (Abir Sengupta)। ছবিতে ইন্দুর চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবানী (Kiara Advani)। পাকিস্তানি সমরের ভূমিকায় রয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ খ্যাত আদিত্য শীল (Aditya Seal)। সোমবারই প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[আরও পড়ুন: মাদক মামলায় বড় স্বস্তি, জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ]

এর আগে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও পায়েল সরকার (Paayel Sarkar)  অভিনীত বাংলা ছবি ‘জামাই রাজা দিল বর’ পরিচালনা করেছেন আবির। ‘সিআইডি’র ধারাবাহিকের চিত্রনাট্য লেখার কাজও করেছেন। ২০১৯ সালের অক্টোবর মাসে ‘ইন্দু কি জওয়ানি’র শুটিং শুরু করেছিলেন। বেশির ভাগ শুটিং হয়েছে লখনউ শহরে। শুটিং শেষ হয় ২০১৯-এর ২২ নভেম্বর। কোভিড (CoronaVirus) পরিস্থিতির জন্য এ ছবির মুক্তিও আটকে যায়। কিন্তু OTT রিলিজের পথে হাঁটেননি ছবির প্রযোজকরা। বরং সিনেমা হল খোলার জন্য অপেক্ষা করেছেন। নিউ নর্মালে নতুন মুক্তির দিন ধার্য করা হয়েছে ১১ ডিসেম্বর।

উল্লেখ্য, প্রথম ছবি ‘ফাগলি’তে সেভাবে নজর না কাড়তে না পারলেও ধীরে ধীরে বলিউড প্রযোজক-পরিচালকদের নেক নজরে পড়েছেন কিয়ারা আডবানী। ‘ইন্দু কি জওয়ানি’র পর তাঁর মুক্তির তালিকায় রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। রণবীর কাপুরের সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’,  বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিও’তে অভিনয় করছেন তিনি। 

[আরও পড়ুন: ফের কলকাতায় আসছেন অভিষেক বচ্চন, কবে থেকে শুরু ‘বব বিশ্বাস’-এর শুটিং?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement