BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য Kangana’র, শুরু বিতর্ক

Published by: Suparna Majumder |    Posted: July 30, 2021 10:16 pm|    Updated: July 30, 2021 10:19 pm

Here is what Kangana Ranaut posted about WB CM Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নিয়ে আপত্তিকর মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত (Kangana Ranaut)। দিল্লিতে বাংলার মুখ্যমন্ত্রী বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar) এবং অভিনেত্রী শাবানা আজমির (Shabana Azmi) সঙ্গে। সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে অভিযোগ করেন কঙ্গনা।

Here is what Kangana Ranaut posted about WB CM Mamata Banerjee

[আরও পড়ুন: জনপ্রিয় Bollywood অভিনেত্রীকে যৌন হেনস্তা করেছিলেন Raj Kundra, অভিযোগ BJP নেতার]

এর আগেও বাংলার নির্বাচন (Assembly Polls 2021) ও তার পরবর্তী সময়ে বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন কঙ্গনা। “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি…। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” এমন মন্তব্য করার জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।  উসকানিমূলক মন্তব্যের জন্য একাধিক মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।  বিতর্কিত মন্তব্যের জন্য তাঁর টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু তাতেও কোনও হেলদোল নেই অভিনেত্রীর। ফের একবার বাংলার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন তিনি। এবারও তাঁর পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার তৃণমূল সুপ্রিমোর সঙ্গে দেখা করলেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই কি ২০২৪-এ কেন্দ্রে পরিবর্তন আসবে? এই প্রশ্নের উত্তরে জাভেদ আখতারের বক্তব্য, “কে নেতৃত্ব দেবেন সেটা গুরুত্বপূর্ণ নয়। দেশে পরিবর্তন আসাটাই আসল ব্যাপার। দেশের সার্বিক পরিস্থিতি বদলাতে হবে। আমার মনে হয়, ২০২৪-এ পরিবর্তন আসা দরকার। এবং ২০২৪-এ পরিবর্তন আসবেই। দেশের গণতান্ত্রিক পরিস্থিতির আরও উন্নতি হবে।”  সূত্রের খবর, ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

[আরও পড়ুন: এটা কি 2441139… নস্ট্যালজিয়া উসকে এবার রুপোলি পর্দায় অঞ্জন দত্তের ‘বেলা বোস’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×