BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হানিমুনে বন্ধুর সঙ্গে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন স্বামী! অতীত নিয়ে বিস্ফোরক করিশ্মা

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2022 10:06 pm|    Updated: February 1, 2022 10:06 pm

Here is what Karisma Kapoor revealed about her Ex husband Sunjay Kapur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধুচন্দ্রিমার রাতে বন্ধুর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। নিজের ১৩ বছরের দাম্পত্যের কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে এমনটাই নাকি জানিয়েছিলেন করিশ্মা কাপুর (Karisma Kapoor)। তাঁর সেই সাক্ষাৎকার নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

Karisma Sanjay

কাপুর পরিবারের ঐতিহ্য নিয়েই বলিউডে পা রেখেছিলেন করিশ্মা। ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘প্রেম কয়েদি’। অল্প সময়েই পরিচালক-প্রযোজকদের পছন্দের অভিনেত্রী হয়ে ওঠেন করিশ্মা। একাধিক ফিল্মফেয়ার পুরস্কারের পাশাপাশি একটি জাতীয় পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তবে ব্যক্তিগত জীবনে বরাবর টানাপোড়েনের মধ্যে দিয়ে গিয়েছেন করিশ্মা। 

Karisma Kapoor

[আরও পড়ুন: Union Budget 2022: কেন্দ্রীয় বাজেটের কী প্রভাব পড়তে পারে পাঁচ রাজ্যের নির্বাচনে?]

সূত্রের খবর মানলে, ১৯৯২ সালে অজয় দেবগনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন করিশ্মা। ১৯৯৫ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। পরে অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু অজানা কারণে তাও ভেঙে যায়। ২০০৩ সালে ঘটা করে করিশ্মার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তেতো হতে শুরু করে।

Karishma

সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশ্মা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাঁদের বিচ্ছেদ সম্পন্ন হয়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি করিশ্মা। ব্যতিক্রম ছিল শুধু একটি সাক্ষাৎকার। যেখানে অভিনেত্রী নাকি জানিয়েছিলেন, মধুচন্দ্রিমার রাতে নাকি সঞ্জয় কাপুর (Sunjay Kapur) তাঁকে নিলামে তুলেছিলেন। এমনকী, বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রী রাজি না হওয়ায় তাঁর উপর শারীরিক নির্যাতনও করা হয়েছিল বলে অভিযোগ। ২০১৬ সালের ডিভোর্সের পর ফের বিয়ে করেছেন সঞ্জয়। কিন্তু করিশ্মা এখনও সন্তানদের নিয়েই থাকেন। অবশ্য তাঁর বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। পাত্র হিসেবে মুম্বইয়ের ব্যবসায়ী সন্দীপ তোশিয়ানির নাম শোনা যায়।  

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২ হাজারের বেশি, নিম্নমুখী অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে