১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এবার IPL কমেন্ট্রি করতেই পারেন, তাই না?’, গদিচ্যুত ইমরানকে খোঁচা দিয়ে প্রশ্ন মীরের

Published by: Suparna Majumder |    Posted: April 10, 2022 3:13 pm|    Updated: April 10, 2022 3:38 pm

Here is what Mir Afsar Ali posted about Imran Khan on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতাচ্যুত ইমরান খান (Imran Khan)। পূর্বসূরীদের মতোই পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে পাঁচ বছরের মেয়াদ পূর্ণ করতে পারলেন না সেদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। শনিবার মাঝরাতে গদি ছাড়তে হয়েছে তাঁকে।  এমন পরিস্থিতিতেও মশকরা করার সুযোগ ছাড়লেন না মীর আফসার আলি (Mir Afsar Ali)। রসিকতার মোড়কেই খোঁচা দিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে।

ইমরান খানের সঙ্গে নিজের একটি পুরনো ছবি শেয়ার করেছেন মীর। ক্যাপশনে পাকিস্তান ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ককে মশকরা করে প্রশ্ন করেছেন, “এবার IPL কমেন্ট্রি করতেই পারেন… তাই না?” হ্যাশট্যাগে ‘সানডে হিউমার’ কথাটি ব্যবহার করেছেন মীর। অর্থাৎ কৌতুকের ছলেই সদ্য প্রাক্তন হওয়া পাক প্রধানমন্ত্রীকে খোঁচা দিয়েছেন তিনি। 

Mir about Imran Khan

[আরও পড়ুন: বিমানবন্দরে যৌন হেনস্তার শিকার আয়েশা টাকিয়া! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর স্বামীর]

যতটা মর্যাদার সঙ্গে ইমরান ক্রিকেট মাঠ ছেড়েছিলেন, শনিবার ঠিক ততটাই অগৌরবের সঙ্গে তাঁকে পাক প্রধানমন্ত্রীর চেয়ার ছাড়তে হয়েছে তাঁকে। শনিবার রাতের অন্ধকারে ছাড়তে হয়েছে প্রধানমন্ত্রীর বাসভবন ও রাজধানীও। সংসদে অনাস্থা ভোট এড়ানোর চেষ্টা শেষপর্যন্ত চালিয়েছিলেন তিনি। কিন্তু, তাতে লাভ হয়নি। সেনাবাহিনী, আদালত ও মোল্লাতন্ত্রের চাপে ইমরানকে হার মানতেই হয়। ছাড়তে হয় ইসলামাবাদ। 

Mir and Imran

সোমবার পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শপথ নেবেন। প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই ও বর্তমানে পাকিস্তানের বিরোধী দলনেতা শাহবাজ শরিফই (Shehbaz Sharif) সম্ভবত আগামী পাক প্রধানমন্ত্রী। এ নিয়ে নানা মহলে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। স্বভাবসিদ্ধ ঢঙেই রসিকতা করেছেন মীর। সোশ্যাল মিডিয়ায় তাঁর এমন রসিকতা বেশ পছন্দ করেন নেটিজেনরা। মন্তব্যও করে থাকেন। এই পোস্টেও মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। “সময়ের সেরা”, “আহা দারুণ কথা”, এমন মন্তব্য যেমন করা হয়েছে। “না একেবারেই না”, এমন মন্তব্যও করা হয়েছে মীরের এই পোস্টে।  

Mir Post Reaction

[আরও পড়ুন: জ্বালানি-গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে চুপ কেন? মধ্যপ্রদেশে পুড়ল অমিতাভ-অক্ষয়ের ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে